রবিবার, ৫ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ

মিরপুর গার্লস আইডিয়াল কলেজে ক্যান্সার সচেতনতামূলক আলোচনা অনুষ্ঠিত

বিশ্ব ক্যান্সার দিবস উপলক্ষে কমিউনিটি অনকোলজি ফাউন্ডেশন অব বাংলাদেশ এর আয়োজনে মিরপুর গার্লস আইডিয়াল কলেজে ‘ক্যান্সার, অনেক আছে জানার’ শিরোনামে ক্যান্সার সচেতনতা মূলক আলোচনা অনুষ্ঠিত হয়েছে বৃহস্পতিবার(৯ ফেব্রুয়ারি) কলেজ অডিটোরিয়ামে।

অনুষ্ঠানে সভাতিত্ব করেন, মালেকা পারভীন সীমা, অধ্যক্ষ (ভারপ্রাপ্ত), মিরপুর গার্লস আইডিয়াল কলেজ।

মূল বক্তব্যে, জাতীয় ক্যান্সার গবেষণা ইনস্টিটিউট ও হাসপাতাল এর সাবেক অধ্যাপক ও ক্যান্সার রোগতত্ত্ব বিভাগীয় প্রধান ডা. হাবিবুল্লাহ তালুকদার রাসকিন ক্যান্সার প্রতিরোধে ৫,৫,৭ ক্যাম্পেইনের বিস্তারিত তুলে ধরেন। ৫টি জিনিসকে না বলুন, ৫টি জিনিস কে হ্যাঁ বলুন ও ৭টি বিষয়ে সতর্ক থাকুন। এই ছিল ৫,৫,৭ প্রতিপাদ্য বিষয়।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, জন চন্দন কুমার নাথ, ভাইস প্রিন্সিপাল, মীরপুর গার্লস আইডিয়াল কলেজ, মোসাররত জাহান সৌরভ, চেয়ারম্যান, কমিউনিটি অনকোলজি সেন্টার ট্রাস্ট,মাহবুব শওকত, সাধারণ সম্পাদক (ভারপ্রাপ্ত), কমিউনিটি অনকোলজি ফাউন্ডেশন, কলেজের গভর্নিং সদস্য ডা. সারোয়ার জাহান জুয়েল, সহকারী অধ্যাপক ডা. জেসমিন আরা।

কমিউনিটি অনকোলজি ফাউন্ডেশন অব বাংলাদেশ নিয়মিত ভাবে শিক্ষা প্রতিষ্ঠানে ‘ক্যান্সার, অনেক আছে জানার’ শিরোনামে ক্যান্সার সচেতনতামূলক অনুষ্ঠান আয়োজন করে আসছে।

সংবাদটি শেয়ার করুন

সর্বশেষ

ফেসবুকে যুক্ত থাকুন

এই সম্পর্কিত আরও সংবাদ

সর্বশেষঃ