শনিবার, ১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ

গাজীপুরের ছিনতাইকারীর ছুরিকাঘাতে কলেজ ছাত্র নিহত

আল আমিন

গাজীপুরে ছিনতাইকারীর ছুরিকাঘাতে কলেজ ছাত্র আল আমিন (১৯) নিহত হয়েছে।

শনিবার (৪ মে) বিকেল পৌঁনে চারটার দিকে নগরের সদর থানার বাংলাদেশ ধান গবেষণা ইনস্টিটিউট এলাকায় এ ঘটনা ঘটেছে। নিহত আল আমিন গাজীপুর মহানগরের চান্দনা এলাকার বাসিন্দা। সে স্থানীয় চান্দনা উচ্চ বিদ্যালয় এন্ড কলেজের একাদশ শ্রেণীর বিজ্ঞান বিভাগের শিক্ষার্থী ছিল।

নিহতের ভগ্নিপতি ইকবাল হোসেন জানান, শনিবার দুপুরে আল আমিন তার ছোট ভাইসহ চারজন বাংলাদেশ ধান গবেষণা ইনস্টিটিউট এলাকায় বেড়াতে যায়। সেখানে ৪-৫ জন ছিনতাইকারী প্রথমে তাদের নাম পরিচয় জানতে চায়। এরপর তার সঙ্গে থাকা জিনিসপত্র তাদের দিয়ে দিতে বলে। এক পর্যায়ে আল আমিনের কাছে থাকা মোবাইল ফোনটি ছিনতাইয়ের চেষ্টা করে। এ সময় আল আমিন তাদের বাধা দিলে তার বুকের বাম পাশে ছুরিকাঘাত করে। পরে সঙ্গে থাকা নিহতের খালাতো ভাই শাকিল আহমেদের মোবাইল ফোনটি ছিনিয়ে নিয়ে ধান গবেষণা ইনস্টিটিউটের সীমানা প্রাচীর টপকে অভিযুক্তরা পালিয়ে যায়।

গাজীপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সৈয়দ রাফিউল করিম রাফি জানান, নিহতের মরদেহ উদ্ধার করে শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এই হত্যাকাণ্ডের সঙ্গে জড়িতদের শনাক্ত ও গ্রেপ্তারের চেষ্টা চলছে। এ বিষয়ে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।

সংবাদটি শেয়ার করুন

সর্বশেষ

ফেসবুকে যুক্ত থাকুন

এই সম্পর্কিত আরও সংবাদ

সর্বশেষঃ