মঙ্গলবার, ১৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

আমতলীতে চার’শ গাঁজাসহ তিন বিক্রেতা গ্রেপ্তার

চার’শ গ্রাম গাঁজাসহ তিন মাদক বিক্রেতাকে গ্রেপ্তার করা হয়েছে। শনিবার রাতে পুলিশ আমতলী উপজেলার গুলিশাখালী এলাকার একটি ইটভাটা থেকে তাদের গ্রেপ্তার করে। রবিবার পুলিশ তাদের আমতলী সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে সোপর্দ করেছে। আদালতের বিচারক মোঃ আরিফুর রহমান তাদের জেল হাজতে পাঠানোর নির্দেশ দিয়েছেন।

জানাগেছে, উপজেলার গুলিশাখালী এলাকার একটি ইটভাটায় হাবুল, আলমগীর মিয়া ও শহীদুল হাওলাদার শ্রমিকের আড়ালে মাদক বিক্রি করে আসছে। গোপন সংবাদের ভিত্তিতে আমতলী থানা পুলিশ অভিযান চালিয়ে তাদের ওই ইটভাটা থেকে গ্রেপ্তার করে। এ সময় তাদের শরীর তল্লাশী করে চার’শ গ্রাম গাঁজা ও দশ পিস ইয়াবা জব্দ করেছে। এ ঘটনায় তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে থানায় মামলা হয়।

পুলিশ রোববার তাদের আমতলী সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে সোপর্দ করেছে। আদালতের বিচারক মোঃ আরিফুর রহমান তাদের জেল হাজতে পাঠানোর নির্দেশ দিয়েছেন। গ্রেপ্তার তিন জনের মধ্যে হাবুল ও আলমগীরের বাড়ী কিশোরগঞ্জ জেলায়। হাবুলের বাবার নাম আলতু মিয়া ও আলমগীরের বাবার নাম বাচ্চু মিয়া।

আমতলী থানার ওসি একেএম মিজানুর রহমান বলেন, গ্রেপ্তার তিনজনের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা হয়েছে। তাদের আদালতে পাঠানো হয়।

সংবাদটি শেয়ার করুন

সর্বশেষ

ফেসবুকে যুক্ত থাকুন

এই সম্পর্কিত আরও সংবাদ

সর্বশেষঃ