শুক্রবার, ১৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ

কুয়াকাটায় নিখোঁজ ইমনকে উদ্ধার করলো ট্যুরিস্ট পুলিশ

কুয়াকাটায় ইকরাম হাসান ইমন (১৩) নামের এক শিশুকে উদ্ধার করে ট্যুরিস্ট পুলিশ। গত শুক্রবার বিকেলে ইমন বাগেরহাট থেকে নিখোঁজ হয়।

উদ্ধার হওয়া ইমন বাগেরহাট জেলার ফকিরহাটের লস্করপুর গ্রামের মো. ইকবাল হোসেনের ছেলে।

পুলিশ জানায়, গত রাতে সেভেনস্টার বাসের ড্রাইভার ফোন করে জানায় তার গাড়িতে একটি ছেলে রয়েছে, সে ঠিকানা বলতে পারছে না। পরবর্তীতে পুলিশ বাচ্চাটিকে হেফাজতে নিয়ে আসে। কিন্তু তার ঠিকানা বলতে না পারায় কিছুটা বেগ পেতে হয়েছে তার পরিবার খুঁজতে। এক পর্যায়ে ইমনের স্কুলের নাম জেনে ওই স্কুল কর্তৃপক্ষের মাধ্যমে তার বাবাকে খুঁজে পায় পুলিশ।

ইমনের বাবা মো. ইকবাল হোসেন বলেন, শুক্রবার বিকেলে বাড়িতে খেলা করছিল ইমন। হঠাৎ তাকে খুঁজে না পেয়ে পুরো এলাকা, আত্বীয়-স্বজনের বাড়ি এবং পুরো এলাকায় মাইকিং করি। কিন্তু কোথাও খুঁজে পাইনা। এক পর্যায়ে পুলিশের ফোনে জানতে পারি যে ইমন কুয়াকাটায় আছে।পরে আমি নিতে আসি। ট্যুরিস্ট পুলিশকে অসংখ্য ধন্যবাদ জানাই। তারা অনেক কষ্ট করেছে আমার ছেলেকে নিয়ে, আমি তাদের কাছ ঋণী।

ট্যুরিস্ট পুলিশ কুয়াকাটা রিজিয়নের অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ আবুল কালাম আজাদ বলেন, বাসের ড্রাইভার আমাদের জানায় ছেলেটি কখন গাড়িতে উঠে আমরা বলতে পারি না। কিন্তু কুয়াকাটা এসে ওরে ঠিকানা জিজ্ঞেস করলে সে কিছুই বলতে পারে না। পরে আমাদের টিম সার্বিকভাবে ওরে তদারকি করে। ছেলেটি বাবার নাম বা মোবাইল নাম্বার বলতে না পারায় আমাদের কিছুটা বেগ পেতে হয়। তবে আমরা এখন স্বজনদের কাছে পৌঁছে দিতে পেরেছি, এটা আমাদের স্বার্থকতা।

সংবাদটি শেয়ার করুন

সর্বশেষ

ফেসবুকে যুক্ত থাকুন

এই সম্পর্কিত আরও সংবাদ

সর্বশেষঃ