সোমবার, ১৫ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

সোনারগাঁ প্রেস ক্লাবের প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

নারায়ণগঞ্জের সোনারগাঁ প্রেস ক্লাবের ৩৫ বছর পূর্তি ও ৩৬ বছরে পদার্পণ উপলক্ষ্যে বুধবার দিনব্যাপী নানা অনুষ্ঠানের আয়োজন করা হয়।

সোনারগাঁ রয়েল রিসোর্টে বুধবার বেলা ১১টায় পায়রা উড়িয়ে অনুষ্ঠানের উদ্বোধন করেন প্রধান অতিথি সোনারগাঁ উপজেলা পরিষদ চেয়ারম্যান অ্যাডভোকেট শামসুল ইসলাম ভূঁইয়া।

সোনারগাঁ প্রেস ক্লাবের সভাপতি এমএম সালাহউদ্দিনের সভাপতিত্বে অনুষ্ঠানে স্বাগত বক্তব্য দেন সোনারগাঁ প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক আবু বকর সিদ্দিক।

অনুষ্ঠানটি সঞ্চালনা করেছেন সোনারগাঁ প্রেস ক্লাবের অর্থ সম্পাদক মিজানুর রহমান মামুন। বিশেষ অতিথি ছিলেন সোনারগাঁ উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. রেজওয়ার-উল-ইসলাম, সোনারগাঁ প্রেস ক্লাবের উপদেষ্টা মাহফুজর রহমান ও ফিরোজ হোসাইন মিতা, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান মাহমুদা আক্তার ফেন্সি, সোনারগাঁ থানার ওসি (তদন্ত) আহসানউল্লাহ, জেলা পরিষদের সাবেক সদস্য অ্যাডভোকেট নুরজাহান বেগম ও কেন্দ্রীয় যুব মহিলা লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক নাসরিন সুলতানা ঝরা। অনুষ্ঠানে সোনারগাঁ প্রেস ক্লাবের যুগ্ম-সম্পাদক রবিউল হুসাইন সংস্কৃতি মন্ত্রণালয়ের মিডিয়া ফেলোশিপ পুরস্কার পাওয়ায় ক্লাবের পক্ষ থেকে সম্মাননা দেওয়া হয়।

৩৫ পাউন্ডের কেক কেটে দিনটি উদযাপন করা হয়। এছাড়া দুর্বার নামে একটি স্মরণিকাও প্রকাশ করা হয়। অনুষ্ঠানের দ্বিতীয় পর্বে এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশিত হয়।

সংবাদটি শেয়ার করুন

সর্বশেষ

ফেসবুকে যুক্ত থাকুন

এই সম্পর্কিত আরও সংবাদ

সর্বশেষঃ