শনিবার, ২৫শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ

পটুয়াখালীতে নৌকা বাইচ প্রতিযোগীতা, বিজয়ীদের পুরস্কার দিলেন ত্রাণপ্রতিমন্ত্রী

পুরস্কার তুলে দেন দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রান মন্ত্রনালয়ের প্রতিমন্ত্রী অধ্যক্ষ মোঃ মহিববুর রহমান এমপি

পটুয়াখালীতে গ্রাম বাংলার ঐতিহ্যবাহী জনপ্রিয় নৌকা বাইচ প্রতিযোগীতা অনুষ্ঠিত হয়েছে।

শনিবার বিকাল ৪ টায় পটুয়াখালী জেলা শহর ঘেষা উত্তর পার্শ্বে লাউকাঠী নদীতে গ্রাম বাংলার ঐতিহ্যবাহী জনপ্রিয় নৌকা বাইচ প্রতিযোগীতা অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রান মন্ত্রনালয়ের প্রতিমন্ত্রী অধ্যক্ষ মোঃ মহিববুর রহমান এমপি।

জেলা প্রশাসন আয়োজিত নদীর লাউকাঠী খেয়াঘাট হতে ব্রীজ পর্যন্ত প্রায় দেড় কিঃ মিটার এবং ব্রীজ হতে লাউকাঠি খেয়াঘাট পর্যন্ত নৌকা বাইচ প্রতিযোগীতায় প্রথম স্থান অধিকার করেছে মাগুরার সোনার তরী, দ্বিতীয় হয়েছে একই এলাকার মায়ের দোয়া এবং তৃতীয় হয়েছে গোপালগঞ্জের শিতলা তরী।

সন্ধ্যায় ডিসি লঞ্চঘাটে জেলা প্রশাসক মোঃ নূর কুতুবুল আলমের সভাপতিত্বে নৌকা বাইচ প্রতিযোগীতায় বিজয়ীদের হাতে প্রধান অতিথি হিসেবে পুরস্কার তুলেদেন দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রান মন্ত্রনালয়ের প্রতিমন্ত্রী অধ্যক্ষ মোঃ মহিববুর রহমান এমপি। এসময় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন পটুয়াখালী-১ আসনের সাংসদ জাতীয় পার্টির কো- চেয়ারম্যন এবিএম রুহুল আমিন হাওলাদার, পুলিশ সুপার মোঃ সাইদুল ইসলাম, জেলা আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা কাজী আলমগীর, সাধারন সম্পাদক বীর মুক্তিযোদ্ধা ভিপি আব্দুল মান্নান, পৌরসভার মেয়র মহিউদ্দিন আহম্মেদ প্রমুখ।

নদীর দুইপাড়ে হাজার হাজার নারী পুরুষ গ্রামবাংলার ঐতিহ্যবাহী নৌকাবাইচ প্রতিযোগীতা উপভোগ করেন।

সংবাদটি শেয়ার করুন

সর্বশেষ

ফেসবুকে যুক্ত থাকুন

এই সম্পর্কিত আরও সংবাদ

সর্বশেষঃ