শুক্রবার, ২৩শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ

ঘূর্ণিঝড়ের কারণে চট্টগ্রাম ও কক্সবাজার বিমানবন্দরের সকল ফ্লাইট বন্ধ

আবহাওয়া অধিদপ্তরের পূর্বাভাস অনুযায়ী বঙ্গোপসাগরে সৃষ্ট প্রবল ঘূর্ণিঝড় ‘মোখা’ চট্টগ্রাম ও কক্সবাজার উপকূলীয় এলাকা অতিক্রম করবে। একারণে সম্মানিত যাত্রীগণের নিরাপত্তার দিক বিবেচনা করে সিভিল এভিয়েশন কর্তৃপক্ষের নির্দেশক্রমে, বিমান বাংলাদেশ এয়ারলাইন্স ১৩ মে ভোর ৬টা থেকে ১৪ মে মধ্যরাত পর্যন্ত চট্টগ্রাম বিমানবন্দরের এবং ১৩ মে সকাল ৭টা থেকে ১৪ মে সন্ধ্যা ৭ টা ৩০ মিনিট পর্যন্ত কক্সবাজার বিমানবন্দরের সমস্ত ফ্লাইট বাতিল ঘোষণা করেছে।

সন্মানিত যাত্রীগণকে তাদের পরবর্তী যাত্রার সময় নির্ধারণ করার জন্য নিকটতম বিমান অফিসে যোগাযোগ করার জন্য বিনীত অনুরোধ জানানো হচ্ছে। ১৩ ও ১৪ই মে চট্টগ্রাম ও কক্সবাজার থেকে বিদেশগামী যাত্রীগণকে অতিসত্বর চট্টগ্রাম ও কক্সবাজার বিমান অফিসে যোগাযোগ করার জন্য অনুরোধ জানানো হচ্ছে।

এছাড়াও, ১৩ ও ১৪ মে চট্টগ্রাম ও কক্সবাজার থেকে বিদেশগামী যাত্রীগণ যদি ঢাকা থেকে তাদের নির্ধারিত ফ্লাইটে গমন করতে চান তাদেরকে সরাসরি হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে যাত্রা সময়ের কমপক্ষে ৫ ঘন্টা আগে রিপোর্ট করার জন্য অনুরোধ জানানো হচ্ছে। এ ব্যাপারে বিমান বাংলাদেশ এয়ারলাইন্স কর্তৃপক্ষ আপনাদের সার্বিক সহযোগিতা কামনা করছে।

প্রাকৃতিক এই দুর্যোগের কারনে সম্মানিত যাত্রীগণের সাময়িক অসুবিধার জন্য বিমান বাংলাদেশ এয়ারলাইন্স কর্তৃপক্ষ আন্তরিকভাবে দুঃখিত।সংবাদ বিজ্ঞপ্তি।

সংবাদটি শেয়ার করুন

সর্বশেষ

ফেসবুকে যুক্ত থাকুন

এই সম্পর্কিত আরও সংবাদ

সর্বশেষঃ