বুধবার, ৮ই ফেব্রুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ

খালেদাকে ক্ষমতায় আনতে চাওয়ার বক্তব্য আমতলী আ. লীগের সাবেক সাধারণ সম্পাদক মতির, প্রতিবাদে সম্মেলন

খালেদা জিয়াকে রাষ্ট্রীয় ক্ষমতায় আনতে চাওয়ার দৃষ্টতামূলক বক্তব্য দিয়ে নেতা-কর্মীদের ক্ষোভের মধ্যে পড়েছেন আমতলী উপজেলা আওয়ামীলীগের সাবেক সাধারণ সম্পাদক (ভারপ্রাপ্ত) পৌর মেয়র মতিয়ার রহমান। তার বিরুদ্ধে গুরুতর অভিযোগ এনে সংবাদ সম্মেলন করেছেন বীরমুক্তিযোদ্ধা জয়নুল আবেদীন ফকির ।

শুক্রবার আমতলী উপজেলা আওয়ামীলীগ দলীয় কার্যালয় এ সংবাদ সম্মেলন করেন।
সংবাদ সম্মেলনে তিনি লিখিত বক্তব্যে বলেন, শুক্রবার বিজয় দিবসের শহীদ স্মৃতিস্তম্ভে পুস্পমাল্য অর্পণের সময়ে সাবেক উপজেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক (ভারপ্রাপ্ত) মোঃ মতিয়ার রহমান বলেন, রাষ্ট্রীয় ক্ষমতায় খালেদা জিয়া আসতেছে। তার এমন ঔদাত্যপুর্ণ বক্তব্যের তাৎক্ষনিক প্রতিবাদ করেন উপজেলা আওয়ামীলীগ সভাপতি গোলাম সরোয়ার ফোরকানসহ উপস্থিত আওয়ামীলীগ নেতৃবৃন্দ।

তিনি আরো বলেন, রাষ্ট্রীয় ক্ষমতায় আওয়ামীলীগ থাকা অবস্থায় দলের গুরুত্বপুর্ণ পদে থেকে মেয়র মতিয়ার রহমান খালেদা জিয়াকে রাষ্টীয় ক্ষমতায় আনতে চায়। তার এমন ঔদাত্যপুর্ণ বক্তব্য দলীয় শৃংখলা ভঙ্গের শামিল। আমি তার এমন বক্তব্যের তীব্র প্রতিবাদ ও নিন্দা জানাই।

সংবাদ সম্মেলনে আরো উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগ সভাপতি গোলাম সরোয়ার ফোরকান, সাধারণ সম্পাদক জিএম ওসমানী হাসান, জেলা যুবলীগ সহ-সভাপতি এলমান আহম্মেদ সুহাদ, উপজেলা নারী ভাইস চেয়ারম্যান তামান্না আফরোজ মনি, স্বেচ্ছাসেবকলীগ সভাপতি মোঃ মোয়াজ্জেম হোসেন খান, সাধারণ সম্পাদক মিঠু মৃধা, উপজেলা যুবলীগ সাধারণ সম্পাদক দেওয়ান জাহিদ, পৌর ছাত্রলীগ সভাপতি জুয়েল গাজী, উপজেলা যুবলীগ সাংগঠনিক সম্পাদক মোঃ মিরাজ হোসাইন, আওয়ামীলীগ নেতা আসাদুর রহমান ও হারুন মোল্লা।

সাবেক উপজেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক (ভারপ্রাপ্ত) পৌর মেয়র মতিয়ার রহমানের এমন ঔদাত্যপুর্ণ বক্তব্যের বিরুদ্ধে সাংগঠনিক কি ব্যবস্থা নিবেন এমন প্রশ্নের জবাবে উপজেলা আওয়ামীলীগ সভাপতি গোলাম সরোয়ার ফোরকান ও সাধারণ সম্পাদক জিএম ওসমানী হাসান বলেন, রাষ্টীয় ক্ষমতায় আওয়ামীলীগ আর মেয়র মতিয়ার রহমান খালেদা জিয়াকে রাষ্টীয় ক্ষমতায় আনতে চান। তার এমন বক্তব্য দলীয় শৃংখলা ভঙ্গের শামিল। আমরা তার বিরুদ্ধে দলীয় শৃংখলা ভঙ্গের অভিযোগ এনে বরগুনা জেলা কমিটিকে অবহিত করবো। তারা তার বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা নিবেন।

এ বিষয়ে সাবেক আমতলী উপজেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক (ভারপ্রাপ্ত) পৌর মেয়র মোঃ মতিয়ার রহমান বলেন এমন কথা আমি বলিনি। এটা আমার বিরুদ্ধে ষড়যন্ত্র।

সংবাদটি শেয়ার করুন

সর্বশেষ

ফেসবুকে যুক্ত থাকুন

এই সম্পর্কিত আরও সংবাদ

সর্বশেষঃ