বৃহস্পতিবার, ২রা ফেব্রুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ

আমতলীতে আগুনে পুড়ে বসতঘর ছাই

আমতলী উপজেলার কলাগাছিয়া গ্রামের মৃত্যু আকরাম আলী মাষ্টারের বসত ঘর পুড়ে ছাই এবং মমিন মোল্লার বসত ঘর আশিংক পুড়ে ছাই হয়ে গেছে। এতে অন্তত ৫০ লক্ষ টাকার ক্ষতি হয়েছে বলে জানান ঢাকা বিশ্ববিদ্যালয়ের প্রাক্তন ছাত্র ক্ষতিগ্রস্থ মামুন মোল্লা। ঘটনা ঘটেছে রবিবার বেলা ১১ টার দিকে।

জানাগেছে, উপজেলার কলাগাছিয়া গ্রামের মৃত্যু আকরাম আলী মাষ্টারের বসত ঘরে রবিবার বেলা ১১ টার দিকে বৈদ্যুতিক সট সার্কিটের মাধ্যমে আগুনের সুত্রপাত হয়। মুহুর্তের মধ্যে আগুন চারিদিকে ছড়িয়ে পড়ে। খবর পেয়ে আমতলী দমকল বাহিনীর লোকজন ঘটনাস্থলে আসে। স্থানীয় ও দমকল বাহিনীর লোকজন তিন ঘন্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রনে আনে। কিন্তু ততক্ষনে মৃত্য আকরাম আলী মাষ্টারের বসতঘর পুড়ে ছাই এবং মমিন মোল্লার ঘর আশিংক পুড়ে গেছে। এতে অন্তত ৫০ লক্ষ টাকার ক্ষতি হয়েছে বলে জানান ঢাকা বিশ্ববিদ্যালয়ের প্রাক্তন ছাত্র ক্ষতিগ্রস্থ মামুন মোল্লা।

সন্ধ্যায় আমতলী উপজেলা নির্বাহী অফিসার মুহাম্মদ আশরাফুল আলম ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

প্রত্যক্ষদর্শী ইব্রাহ্রিম চৌকিদার বলেন, আগুনে মৃত্যু আকরাম আলী মাষ্টারের বসত ঘর পুড়ে ছাই এবং মমিনি মোল্লার ঘর আশিংক পুড়ে গেছে। তিনি আরো বলেন, পুলিশ, ফায়ার সার্ভিস ও স্থানীয়রা মিলে তিন ঘন্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রনে এনেছে।

আমতলী ফায়ার সার্ভিসের ইনচার্জ মোঃ শাহাদাত হোসেন বলেন, বৈদ্যুতিক সট সার্কিটের মাধ্যমে আগুনের সুত্রপাত হয়েছে বলে ধারনা করা হচ্ছে।

আমতলী থানার ওসি একেএম মিজানুর রহমান বলেন, স্থানীয় জনতার সহায়তায় পুলিশ ও দমকল বাহিনীর সদস্যরা মিলে আগুন নিয়ন্ত্রনে এনেছে।

আমতলী উপজেলা নির্বাহী অফিসার মুহাম্মদ আশরাফুল আলম বলেন, সন্ধ্যায় ঘটনাস্থল পরিদর্শন করেছি। আবেদন পেলে ক্ষতিগ্রস্থদের আর্থিকভাবে সহায়তা করা হবে।

সংবাদটি শেয়ার করুন

সর্বশেষ

ফেসবুকে যুক্ত থাকুন

এই সম্পর্কিত আরও সংবাদ

সর্বশেষঃ