সোমবার, ৩০শে জানুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ

অসহায় ও দুঃস্থ মানুষের পাশে সেনা পরিবার কল্যাণ সমিতি

সেনা পরিবার কল্যাণ সমিতি (সেপকস) এর সম্মানিত পৃষ্ঠপোষক, সেনানিবাস লেডিস ক্লাব ও চিলড্রেন ক্লাবের প্রধান পৃষ্ঠপোষক নুরজাহান আহমেদ প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে আজ মঙ্গলবার (২৭ ডিসেম্বর ) ঢাকা সেনানিবাসস্থ নির্ঝর আবাসিক এলাকায় বৃদ্ধ ও এতিম শিশু এবং অসহায়, দুঃস্থ ও গরীব-দুঃখী ১,৫০০টি পরিবারের মাঝে শীতবস্ত্র বিতরণ করেন।

শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি সেনা পরিবার কল্যাণ সমিতির এই জনসেবামূলক কর্মকান্ড অব্যাহত থাকবে বলে আশাবাদ ব্যক্ত করেন। এছাড়াও, এ ধরণের মানবিক কার্যক্রমে উচ্ছ্বসিত সহযোগিতা প্রদানের জন্য সেনা পরিবার কল্যাণ সমিতির সকল সদস্যদের আন্তরিক ধন্যবাদ জ্ঞাপন করেন প্রধান অতিথি। উল্লেখ্য, ইতোপূর্বেও সেনা পরিবার কল্যাণ সমিতি কর্তৃক এ ধরণের মানবিক কর্মকান্ড একাধিকবার পরিচালনা করা হয়েছে।

শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে ঢাকা সেনানিবাস লেডিস ক্লাবের সভানেত্রী ও সহ-সভানেত্রী; প্রয়াস এর সহকারী পৃষ্ঠপোষক; চিলড্রেন ক্লাব ঢাকা অঞ্চলের সভানেত্রী ও সহ-সভানেত্রী; সেপকস, ঢাকা অঞ্চলের সভানেত্রী, সহ-সভানেত্রী ও পরিচালনা পর্ষদের সদস্যগণ, অফিসার, অন্যান্য পদবীর সেনাসদস্যগণ, বেসামরিক কর্মকর্তা ও কর্মচারীগণ এবং গণমাধ্যম ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

শীতবস্ত্র বিতরণের এই মানবিক কার্যক্রম সর্বস্তরের মানুষের মধ্যে ইতিবাচক সাড়া ফেলেছে ।

সংবাদটি শেয়ার করুন

সর্বশেষ

ফেসবুকে যুক্ত থাকুন

এই সম্পর্কিত আরও সংবাদ

সর্বশেষঃ