বৃহস্পতিবার, ২রা ফেব্রুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ

অশ্লীলতা: ‘পাঠান’ বয়কটের ডাক!

দীপিকা-শাহরুখ জুটি বরাবরই হিট। দীপিকার বলিউড যাত্রা শুরু কিং খানের সঙ্গেই ‘ওম শান্তি ওম’ সিনেমার মধ্য দিয়ে। এরপর একে একে করেছেন ‘চেন্নাই এক্সপ্রেস’ এবং ‘হ্যাপি নিউ ইয়ার’ সিনেমা। পর্দায় তাদের অনস্ক্রিন রসায়ন। এরপর অনেক দিনই দেখতে পাননি তাদের ভক্তরা।

বেশ কয়েক বছর পর আবারও ‘পাঠান’ সিনেমা দিয়ে বড় পর্দায় ফিরছেন এই হিট তারকা জুটি। সোমবার (১২ ডিসেম্বর) মুক্তি পায় এ সিনেমার প্রথম গান ‘বেশরম রং’। এ গান প্রকাশের পর থেকেই তা ছড়িয়ে পড়ে নেটদুনিয়ায়। দীপিকা-শাহরুখ এর অনস্ক্রিন ক্যামিস্ট্রি উত্তাপ বাড়িয়েছে অন্তর্জালের। তাদের ভক্তরা প্রশংসায় ভাসাচ্ছেন এই দুই তারকাকে। তবে এত এত ভালো লাগার মাঝেও অনেকের কাছেই গানটিকে ‘অশ্লীল’ মনে হয়েছে। এরই জেরে নেট-দুনিয়ার একাংশ গানের দৃশ্য শেয়ার করে সিনেমাটি বয়কটেরও ডাক দিয়েছেন।

অনেকেই ‘বয়কট পাঠান’ হ্যাশট্যাগ দিয়ে টুইটে লেখেন, ‘পাঠান সিনেমায় তোতলাটা নায়িকাকে গেরুয়া রঙের পোশাক পরিয়েছে। আর গানের নাম দিয়েছে বেশরম রং।’ এই টুইট শেয়ার করে রাজনীতিবিদ ও সমাজকর্মী ড. প্রাচী সাধ্বী ভারতে সিনেমাটি বয়কটের ডাক দিয়েছেন। অনেকে আবার দীপিকার সঙ্গে তার স্বামী রণবীর সিংয়ের বিবস্ত্র ফটোশুটের কার্টুন শেয়ার করে ব্যঙ্গ করেছেন।

দীর্ঘ চার বছর পর এ সিনেমার মাধ্যমে রুপালি পর্দায় ফিরছেন শাহরুখ খান। স্বাভাবিকভাবে এ সিনেমা বক্স অফিসে হিট না হলে চ্যালেঞ্জের মুখে পড়ে যাবেন এই নায়ক। কারণ এর আগে ধারাবাহিকভাবে ফ্লপ সিনেমা জমা হয়েছে শাহরুখের ঝুলিতে। এই দুর্দিন কাটাতে শাহরুখ খানও এখন মরিয়া।

আদিত্য চোপড়ার প্রযোজিত সিনেমা ‘পাঠান’ পরিচালনা করেছেন সিদ্ধার্থ আনন্দ। দীপিকা-শাহরুখের সঙ্গে এ সিনেমাটির অন্যান্য চরিত্রে দেখা যাবে জন আব্রাহাম, ডিম্পল কাপাডিয়া, আশুতোষ রানা, গৌতম, একতা কৌরকে। এ ছাড়া ক্যামিও চরিত্রে দেখা যাবে সালমান খানকে। আগামী ২৫ জানুয়ারি মুক্তি পাবে ‘পাঠান’ সিনেমা।

সংবাদটি শেয়ার করুন

সর্বশেষ

ফেসবুকে যুক্ত থাকুন

এই সম্পর্কিত আরও সংবাদ

সর্বশেষঃ