শনিবার, ২৮শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ

১২ বছর পর এক ছবিতে সইফ-করিনা, থাকছে বিশেষ চমক

করিনা কপূর খান এবং সইফ আলি খান। ছবি: সংগৃহীত।

বলিউডের চর্চিত দম্পতিকে এক সঙ্গে বেশ কয়েকটি ছবিতে দেখেছেন দর্শক। আরও একবার একই ছবিতে অভিনয় করতে চলেছেন সইফ আলি খান এবং করিনা কপূর খান। খবর ছড়াতেই বলিউডে গুঞ্জন শুরু হয়েছে।

‘বহুরূপী’ মুক্তির আগেই লক্ষ্মীলাভ, আসন্ন ছবির জন্য ৫০ লক্ষ টাকা আয় শিবপ্রসাদ-নন্দিতার
সূত্রের দাবি ‘অ্যানিম্যাল’ খ্যাত পরিচালক সন্দীপ রেড্ডি বঙ্গার নতুন ছবিতে এক সঙ্গে অভিনয় করবেন সইফ-করিনা। আরও চমক রয়েছে। ছবিতে নাকি দম্পতিকে দেখা যাবে খল চরিত্রে।

নতুন ছবি ‘স্পিরিট’-এর প্রস্তুতি নিতে শুরু করেছেন সন্দীপ। শোনা যাচ্ছে, ছবিতে মুখ্য চরিত্রে পরিচালক বেছে নিয়েছেন দক্ষিণী সুপারস্টার প্রভাসকে। ছবিতে দুই খলনায়কের চরিত্রের জন্য প্রস্তাব গিয়েছে সইফ ও বেবোর কাছে। সূত্রের দাবি, দম্পতিকে পর্দায় জুটি হিসেবেই তুলে ধরতে আগ্রহী পরিচালক।

উল্লেখ্য, প্রভাসের সঙ্গেও এটি প্রথম ছবি হতে চলেছে পরিচালকের। যদিও নির্মাতারা এখনও পর্যন্ত এই ছবি নিয়ে কোনও তথ্য প্রকাশ করতে নারাজ। তবে শোনা যাচ্ছে, ছবিটি আগামী বছরই মুক্তি পেতে পারে।

‘এলওসি কার্গিল’, ‘তশন’, ‘কুরবান’, ‘ওমকারা’র মতো ছবিতে দর্শক এক সঙ্গে সইফ-করিনা জুটিকে দেখেছেন। ২০১২ সালে ‘এজেন্ট বিনোদ’ ছবিতে শেষ বার জুটি বেঁধেছিলেন চর্চিত দম্পতি। আরও এক বার তাঁদের সম্ভাবনা তৈরি হয়েছে। অনুরাগীরাও বিষয়টি নিয়ে উচ্ছ্বসিত।

সংবাদটি শেয়ার করুন

সর্বশেষ

ফেসবুকে যুক্ত থাকুন

এই সম্পর্কিত আরও সংবাদ

সর্বশেষঃ