বুধবার, ১৬ই অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ

সন্ত্রাসীদের বিচার দাবিতে গাজীপুরে বিক্ষোভ মিছিল, সড়ক অবরোধ

গাজীপুরের ভাওয়াল মির্জাপুর এলাকায় সন্ত্রাসী কর্মকাণ্ড ও মাদক কারবারিদের বিচার দাবি, ও যুব সমাজকে হয়রানির প্রতিবাদে মানববন্ধন, বিক্ষোভ মিছিল ও সড়ক অবরোধ হয়েছে।

সোমবার সকালে স্থানীয় এলাকাবাসী ও বিএনপি নেতাকর্মীদের অংশগ্রহণে এসব কর্মসূচি অনুষ্ঠিত হয়। বিক্ষোভ মিছিল ও সড়ক অবরোধের কারণে প্রায় এক ঘন্টা রাজেন্দ্রপুর – মির্জাপুর সড়কে যান চলাচল বন্ধ থাকে। মানববন্ধন চলাকালে বক্তব্য রাখেন, যুবদল নেতা মামুন অর রশিদ, ছাত্রদল নেতা মুশফিকুর রহমান নিলয়, রিদওয়ান হোসেন ইমন প্রমুখ।

এ সময় বক্তারা অভিযোগ করেন, স্থানীয় উশৃঙ্খল হাবিবুর রহমান, তারিফুল ইসলাম ও তাদের সহযোগীরা বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের বিরোধীতা করে এবং বিএনপির স্থানীয় নেতাকর্মীদের নির্যাতনসহ বিভিন্ন ভাবে ক্ষতির করেছে। গত ১৭ অক্টোবর রাতে মির্জাপুরের তালহা পুকুরপাড় অটোস্ট্যান্ড সংলগ্ন মাঠে মেলায় দুই ছিনতাইকারিকে বাঁচাতে অভিযুক্তরা লাঠি-সোঠা নিয়ে অতর্কিতে হামলা করে বিএনপি নেতা রায়হান মাহমুদসহ তিন জনকে আহত করে। আবার তাদের বিরুদ্ধেই মিথ্যা অপপ্রচার চালাচ্ছে। এসব ঘটনায় অভিযুক্তদের গ্রেপ্তার করে আইনগত ব্যবস্থা ও শাস্তির দাবি করেন বক্তারা।

সংবাদটি শেয়ার করুন

সর্বশেষ

ফেসবুকে যুক্ত থাকুন

এই সম্পর্কিত আরও সংবাদ

সর্বশেষঃ