বৃহস্পতিবার, ১৯শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ

শেখ হাসিনাকে দল গোছানোর পরামর্শ স্বরাষ্ট্র উপদেষ্টার

নতুন মুখ নিয়ে আওয়ামী লীগকে দল গোছানোর পরামর্শ দিয়েছেন স্বরাষ্ট্র উপদেষ্টা ব্রিগেডিয়ার জেনারেল (অব.) এম সাখাওয়াত হোসেন।

তিনি বলেন, আওয়ামী লীগ দেশের অন্যতম একটি বড় দল। এ দলে অনেক ভালো মানুষ আছে, তাদের অনেককে আমি ব্যক্তিগতভাবে চিনি। অথচ তারা এখন পালিয়ে বেড়াচ্ছেন। আপনারা দল গোছান, আপনারা তো নিষিদ্ধ না।

পদত্যাগ করলেন কুয়েটের ভিসি ও প্রো-ভিসিপদত্যাগ করলেন কুয়েটের ভিসি ও প্রো-ভিসি
আজ সোমবার (১২ আগস্ট) দুপুরে সচিবালয়ে সনাতন ধর্মাবলম্বী নেতাদের সঙ্গে বৈঠকের পর সাংবাদিকদের এ কথা জানান তিনি।

রাজনৈতিক দলগুলোর উদ্দেশ্যে স্বরাষ্ট্র উপদেষ্টা বলেন, দয়া করে আপনারা দেশকে অরাজকতার মধ্যে ঠেলবেন না, ইনক্লুডিং সদ্য বিদায় হওয়া পার্টি (আওয়ামী লীগ)।

মেরে ফেলার হুমকি দেওয়া হয়েছিল বাঁধনকেমেরে ফেলার হুমকি দেওয়া হয়েছিল বাঁধনকে
আওয়ামী লীগকে নতুন মুখ দিয়ে দল গোছানোর পরামর্শ দিয়ে তিনি বলেন, আপনারা পার্টি গোছান। আমরা স্বরাষ্ট্র মন্ত্রণালয় থেকে আপনাদের সাহায্য করব।‌ আপনারা পার্টি গোছান উইথ নিউ ফেইস (নতুন মুখ নিয়ে), উইথ নিউ অঙ্গীকার। আওয়ামী লীগ সভানেত্রীকে বলছি, আপনি দেশে আসেন। আপনার নাগরিকত্ব তো চলে যায়নি। শুধু গন্ডগোল পাকায়েন না। এসব করে কোনও লাভ হবে না। এরশাদ জেলে গিয়েছিল, তবে তার দল তো এখনও টিকে আছে। দেশকে অরাজকতার দিকে না ঠেলে দিতে সকল রাজনৈতিক দলের প্রতি আহ্বানও জানান তিনি।

এ সময় হিন্দু ধর্মাবলম্বীদের সবচেয়ে বড় উৎসব দুর্গাপূজায় তিন দিনের ছুটির বিষয়ে কেবিনেটে সুপারিশ করা হবে বলেও জানান তিনি।

সংবাদটি শেয়ার করুন

সর্বশেষ

ফেসবুকে যুক্ত থাকুন

এই সম্পর্কিত আরও সংবাদ

সর্বশেষঃ