বৃহস্পতিবার, ১৯শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ

মতবিনিময় সভায় : গাজীপুরের নবাগত পুলিশ সুপার সাংবাদিকদের সহযোগিতা চাইলেন

আমি আপনাদের সহযোদ্ধা। সমাজের মানুষের আশা আকাঙ্ক্ষা, ভুল বুঝাবুঝি থাকবে। এর মধ্যেই এগিয়ে যেতে হবে। যেখানে মানুষ বসবাস করবে, সেখানেই অপরাধ হবে। কিন্তু অপরাধ নিয়ন্ত্রণ ও অপরাধ দমন করতে হবে। এ ক্ষেত্রে আমি আপনাদের সহযোগিতা চাই। গাজীপুরে নবাগত পুলিশ সুপার স্থানীয় সাংবাদিকদের সঙ্গে মতবিনিময় নবাগত পুলিশ সুপার আবুল কালাম আযাদ সভায় এসব কথা বলেছেন।

রোববার সকালে গাজীপুরে কর্মরত বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকদের সঙ্গে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। মতবিনিময়কালে অতিরিক্ত পুলিশ সুপার নাজমুস সাকিব, রবিউল ইসলাম প্রমুখ উপস্থিত ছিলেন।

সভায় সাংবাদিকদের মধ্যে গাজীপুর টেলিভিশন সাংবাদিক ক্লাবের সভাপতি ফজলুল হক মোড়ল, সাধারণ সম্পাদক ইকবাল আহমদ সরকার, গাজীপুর প্রেসক্লাবের সভাপতি মোস্তাফিজুর রহমান টিটু প্রমুখ বক্তব্য রাখেন।

পুলিশ সুপার কার্যালয়ের সম্মেলন কক্ষে আয়োজিত মতবিনিময় সভায় বিভিন্ন বিষয়ে সাংবাদিকদের বক্তব্য শুনেন এবং তা সমাধানের আশ্বাস প্রদান করেন। এ সময় পুলিশ সুপার আরো বলেন, জনবান্ধব পুলিশিং সেবা করতে চান তিনি। মানবিক পুলিশ, মানবতার ফেরিওয়ালা নয়, সঠিকভাবে পুলিশের দায়িত্ব পালনে তার নেতৃত্বে পুলিশ বদ্ধপরিকর। পুলিশের পেশাদারিত্ব বজায় রাখতে তিনি কাজ করবেন বলে সাংবাদিকদের আশ্বস্ত করেন পুলিশ সুপার। এ সময় আইন-শৃঙ্খলা রক্ষায় সাংবাদিকদের সার্বিক সহযোগিতা কামনা করেন তিনি।

নবাগত পুলিশ সুপার আবুল কালাম আযাদ ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে আন্তর্জাতিক সম্পর্ক বিভাগ থেকে স্নাতক (সম্মান) ও স্নাতকোত্তর ডিগ্রি অর্জন করেছেন। তিনি ২১তম বিসিএসের মাধ্যমে বাংলাদেশ পুলিশের চাকরিতে যোগ দেন। তার গ্রামের বাড়ি নাটোরের সিংড়া উপজেলায়।

সংবাদটি শেয়ার করুন

সর্বশেষ

ফেসবুকে যুক্ত থাকুন

এই সম্পর্কিত আরও সংবাদ

সর্বশেষঃ