মঙ্গলবার, ২২শে অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ

ভোটকেন্দ্রে যাওয়ার আহ্বানসহ তাকে জয়যুক্ত করার ভিডিও বার্তা স্বরাষ্ট্রমন্ত্রীর

ফাইল ফটো।

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল ভিডিও বার্তা দিয়েছেন।

শুক্রবার (৫ জানুয়ারি) রাতে এ বার্তা দেন তিনি। এতে ভোটকেন্দ্রে যাওয়ার আহ্বানসহ তাকে জয়যুক্ত করতে বলেন।

ভিডিও বার্তায় সবাইকে সালাম জানিয়ে আসাদুজ্জামান খান বলেন, নির্বাচনের দুদিন আগে আমি আহ্বান করছি সারাদেশের মানুষকে। নির্বাচনে আপনারা যোগ্য এবং আপনাদের প্রিয় প্রার্থীকে ভোট দেওয়ার জন্য কেন্দ্রে যাবেন।

ভোটারদের নৈতিক দায়িত্ব প্রার্থীকে ভোট দিয়ে জয়যুক্ত করা জানিয়ে তিনি বলেন, আমরা মনে করি, নির্বাচনই একমাত্র পদ্ধতি। যে পদ্ধতির মাধ্যমে সরকার এবং আপনার নির্বাচিত প্রার্থীকে নির্বাচিত করে আপনার সংসদে দেখতে পাবেন। সে জন্যই আপনার নৈতিক দায়িত্ব প্রার্থীকে ভোট দিয়ে জয়যুক্ত করুন।

সবশেষ তিনি বলেন, আপনারা সবাই ভোটকেন্দ্রে যাবেন, আপনার ভোটাধিকার প্রয়োগ করবেন এবং আপনি আপনার নৈতিক দায়িত্বটা সঙ্গে সঙ্গে পালন করবেন।

প্রসঙ্গত, রাত পোহালে ৭ জানুয়ারি দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন। অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন অনুষ্ঠান করতে চেষ্টার কমতি নেই কাজী হাবিবুল আউয়ালের নেতৃত্বাধীন নির্বাচন কমিশনের। ইতোমধ্যে নেওয়া হয়েছে সব ধরনের প্রস্তুতি।

এদিকে নির্বাচন বর্জন করেছে অন্যতম প্রধান রাজনৈতিক দল বিএনপি ও তাদের সমমনারা। নিবন্ধিত ৪৪টি রাজনৈতিক দলের মধ্যে ২৮টি দল অংশ নিচ্ছে এবারের নির্বাচনে। অন্যদিকে সাম্প্রতিক বছরগুলোতেও ভোটের প্রতি আগ্রহ হারাতে দেখা যাচ্ছে ভোটারদের। সব মিলিয়ে ৭ জানুয়ারি কেন্দ্রে ভোটার আনার ক্ষেত্রে বড় চ্যালেঞ্জ অপেক্ষা করছে বর্তমান নির্বাচন কমিশনের জন্য।

সংবাদটি শেয়ার করুন

সর্বশেষ

ফেসবুকে যুক্ত থাকুন

এই সম্পর্কিত আরও সংবাদ

সর্বশেষঃ