শুক্রবার, ৩রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ

বাংলালিংক ও হায়ার-এর মধ্যে চুক্তি স্বাক্ষর

বাংলাদেশের অন্যতম ডিজিটাল সেবাদাতা প্রতিষ্ঠান বাংলালিংক হায়ার-এর সাথে একটি চুক্তি স্বাক্ষর করেছে। এর মাধ্যমে অরেঞ্জ ক্লাবের সদস্যরা হায়ার-এর বিভিন্ন ইলেকট্রনিক পণ্যের উপর মূল্যছাড় উপভোগ করতে পারবেন।

বাংলালিংক-এর কাস্টমার লাইফ সাইকেল ম্যানেজমেন্ট ডিরেক্টর রফিক আহমেদ এবং হায়ার-এর ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর ওয়াং জিয়াংজিং নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে এই চুক্তিতে স্বাক্ষর করেন। অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন বাংলালিংক-এর লয়্যালটি প্রোগ্রাম সিনিয়র ম্যানেজার জেইন জামান, হায়ার-এর হেড অফ কর্পোরেট সেলস শাকির মো. বায়েজিদ, বাংলালিংক-এর লয়্যালটি পার্টনারশিপ ম্যানেজার রাবিতা জাহান প্রিয়তা ও হায়ার-এর কর্পোরেট সেলস ম্যানেজার রাজু আহমেদ।

বাংলালিংক অরেঞ্জ ক্লাবের সদস্যরা ৫ শতাংশ ছাড়ে ৮,০০০ টাকা পর্যন্ত হেয়ার-এর টিভি, এয়ার-কন্ডিশনার, রেফ্রিজারেটর এবং ওয়াশিং মেশিন কিনতে পারবেন। এই অফারটি সর্বনিম্ন ১৫,০০০ টাকার পণ্য ক্রয়ের জন্য প্রযোজ্য। অফারটি পেতে হলে গ্রাহকদের “BLHAIER” টাইপ করে 2012-এ এসএমএস পাঠাতে হবে। অফারটি ৩১ জানুয়ারি ২০২৫ সাল পর্যন্ত প্রযোজ্য।

বাংলালিংক-এর কাস্টমার লাইফ সাইকেল ম্যানেজমেন্ট ডিরেক্টর রফিক আহমেদ বলেন, “আমাদের একটি উদ্দেশ্য হচ্ছে গ্রাহকদেরকে দ্রুততম ফোরজি নেটওয়ার্ক প্রদানের সাথে সাথে তাদের জীবনযাত্রার মান বৃদ্ধিতে বিভিন্ন সুবিধা প্রদান করা। আমরা গ্রাহকদের আস্থা ও সমর্থনকে অত্যন্ত গুরুত্বের সঙ্গে বিবেচনা করি, যা আমাদের আরও ভালো অফার দিতে অনুপ্রেরণা দেয়। হায়ার-এর সাথে আমাদের এই চুক্তির ফলে অরেঞ্জ ক্লাবের সদস্যরা তাদের ইলেকট্রনিক পণ্য কেনার সময় আকর্ষণীয় ছাড় উপভোগ করতে পারবেন।”

হায়ার-এর ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর ওয়াং জিয়াংজিং বলেন, “বাংলালিংক-এর মতো একটি স্বনামধন্য প্রতিষ্ঠানের সাথে এই চুক্তি স্বাক্ষর আমাদের জন্য আনন্দের একটি ব্যাপার। আশা করি, এই চুক্তি বাংলালিংক অরেঞ্জ ক্লাবের সদস্যদের উপকারে আসবে এবং আমাদের উন্নত মানের পণ্য তাদের জীবনযাত্রাকে আরও উন্নত করবে।”

বাংলালিংক গ্রাহকদের জন্য ভবিষ্যতেও আকর্ষণীয় অফার নিয়ে আসবে।

সংবাদটি শেয়ার করুন

সর্বশেষ

ফেসবুকে যুক্ত থাকুন

এই সম্পর্কিত আরও সংবাদ

সর্বশেষঃ