বৃহস্পতিবার, ১৯শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ

গাজীপুরে ফেনসিডিলসহ মাদক কারবারি গ্রেফতার, প্রাইভেটকার জব্দ

গাজীপুরের সাইনবোর্ড এলাকা থেকে র‌্যাব-১ এর স্পেশালাইজড কোম্পানী পোড়াবাড়ী ক্যাম্পের আভিযানিক দল ১৯৬ বোতল ফেনসিডিল উদ্ধার, মাদক কারবারি আনোয়ার হোসেনকে গ্রেফতার ও একটি প্রাইভেটকার জব্দ করেছে।

র‌্যাব- ১ এর গাজীপুরের পোড়াবাড়ি ক্যাম্পের সহকারী পরিচালক (অপস্ এন্ড মিডিয়া অফিসার) সহকারী পুলিশ সুপার মোঃ মাহফুজুর রহমান জানান, র‌্যাব সদর দপ্তরের ইন্ট উইং এর সহায়তায় জানতে পারেন যে, ফেন্সিডিলের একটি বড় চালান নিয়ে দিনাজপুর হতে একটি প্রাইভেটকারে করে জিএমপি’র গাছা থানাধীন সাইনবোর্ড এলাকায় মাদকদ্রব্য ফেন্সিডিল বিক্রয়ের জন্য অবস্থান করছে।

ওই সংবাদের ভিত্তিতে শনিবার দিবাগত গভীর রাতে তাদের আভিযানিক দল তাৎক্ষণিকভাবে সাইনবোর্ড এলাকায় অভিযান চালিয়ে গাড়ির চালক গাজীপুরের শ্রীপুরের ধলাদিয়া এলাকার মোঃ আনোয়ার হোসেন(৩৬)কে আটক করা হয়। পরে আনোয়ার হোসেন এর স্বীকারোক্তি ও দেখানো মতে প্রাইভেটকারের পিছনে ব্যাক ডালার ভিতরে অত্যন্ত সুকৌশলে রশি দিয়ে বাঁধা অবস্থায় একটি নীল রংয়ের প্লাস্টিকের বস্তার মধ্যে ৯৮ বোতল ও অপর একটি সাদা রংয়ের প্লাস্টিকের বস্তার মধ্যে ৯৮ বোতল মোট ১৯৬ বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয় এবং ১(এক)টি সাদা রংয়ের টয়োটা ব্র্যান্ডের প্রাইভেটকার, ১টি মোবাইল ফোন এবং নগদ ৯৭০ টাকা জব্দ করা হয়। উদ্ধার হওয়া ফেনসিডিলের আনুমানিক মূল্য ৩ লাখ ৯২ হাজার টাকা।গ্রেফতারকৃত আসামী দীর্ঘদিন ধরে দেশের বিভিন্ন জেলা থেকে চোরাই পথে অবৈধ মাদকদ্রব্য ফেন্সিডিল সংগ্রহ করে ঢাকা ও গাজীপুরসহ আশে-পাশের বিভিন্ন জেলায় পাইকারী মূল্যে ক্রয়-বিক্রয় করে আসছিল বলে স্বীকার করে।

সংবাদটি শেয়ার করুন

সর্বশেষ

ফেসবুকে যুক্ত থাকুন

এই সম্পর্কিত আরও সংবাদ

সর্বশেষঃ