শনিবার, ৫ই অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ

গাজীপুরে শ্রমিক নিহত, দুই বাসে অগ্নিসংযোগ

গাজীপুরে বাস চাপায় এক শ্রমিক মারা যাওয়ায় দুটি বাসে অগ্নিসংযোগ করেছে বিক্ষুব্ধ শ্রমিক জনতা। খবর পেয়ে ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে গিয়ে আগুন নেভায় ও আইন-শৃঙ্খলা বাহিনীর সদস্যরা পরিস্থিতি স্বাভাবিক করে।

স্থানীয়রা জানায়, বুধবার রাতে গাজীপুর সিটি করপোরেশনের ভোগড়া এলাকার ঢাকা-ময়মনসিংহ মহাসড়ক পারাপারের সময় ঢাকা থেকে গাজীপুরগামী বলাকা পরিবহনের একটি বাস এক শ্রমিককে ধাক্কা দেয়। এতে মাথায় মারাত্মক আঘাত পেয়ে ঘটনাস্থলেই নিহত হন তিনি। তাৎক্ষণিকভাবে উত্তেজিত শ্রমিক জনতা দুটি বাসে আগুন ধরিয়ে দিয়ে বেশ কিছুক্ষণ সড়ক অবরোধ করে রাখে। পরে আইন-শৃঙ্খলা বাহিনীর সদস্যরা ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি স্বাভাবিক করে এবং ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে গিয়ে আগুন নেভায়।

এ বিষয়ে গাজীপুর মেট্রোপলিটন পুলিশের বাসন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জাহাঙ্গীর আলম জানান, কলম্বিয়া কারখানার সামনে বাসের ধাক্কায় এক পুরুষ শ্রমিক নিহত হয়েছে। বিক্ষুব্ধ জনতা পরে বাসে আগুন দিয়েছে। তবে নিহতের নাম পরিচয় তাৎক্ষণিকভাবে জানা যায়নি। নিহতের মরদেহ উদ্ধার করে শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে নেয়া হয়।

সংবাদটি শেয়ার করুন

সর্বশেষ

ফেসবুকে যুক্ত থাকুন

এই সম্পর্কিত আরও সংবাদ

সর্বশেষঃ