রবিবার, ২৯শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ

তোফাজ্জল হত্যার প্রতিবাদে ঢাকাস্থ বরগুনা জেলা সমিতির সমাবেশ

সম্প্রতি ঢাকা বিশ্ববিদ্যালয় ফজলুল হক হলে দলবদ্ধ পিটুনিতে বরগুনা পাথরঘাটার মানসিক ভারসাম্যহীন মাসুদ কামাল তোফাজ্জল হত্যায় প্রতিবাদ সমাবেশ করা হয়েছে।

শনিবার বিকেলে (২৮ সেপ্টেম্বর) মতিঝিল কিচেন ইয়ার্ড পার্টি সেন্টারে ঢাকাস্থ বরগুনা জেলা সমিতি এ সমাবেশের আয়োজন করে।

প্রতিবাদ সমাবেশে সভাপতিত্ব করেন সমিতির সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোঃ জিয়াউল কবির দুলু। বক্তব্য রাখেন সর্বজনাব সাবেক সাংসদ এডভোকেট আবদুল মজিদ মল্লিক, ঢাকা বিশ্ববিদ্যালয় দর্শন বিভাগের অধ্যাপক একেএম ইউনূস, সরকারের সাবেক যুগ্ম সচিব বীর মুক্তিযোদ্ধা আবদুস সামাদ,সাবেক জেলা জজ আবদুর রব হাওলাদার, এডভোকেট ইউনূস আলী আখন্দ,বরিশাল বিভাগ সমিতির সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা ড,আবদুছ ছোবাহান, ঢাকা বিশ্ববিদ্যালয় ফার্সি বিভাগের সহকারী অধ্যাপক মেহেদী হাসান, সমিতির সাধারণ সম্পাদক এডভোকেট সিদ্দিকুর রহমান খোকন, সম্মেলন প্রস্তুতি কমিটির আহবায়ক ফারুক রহমান, সমিতির অর্থ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা ড. মো: শাহআলম, মহিলা সম্পাদিকা ও ঢাকা বিশ্ববিদ্যালয় রোকেয়া হলের সাবেক জি এস আয়েশা সিদ্দিকী নার্গিস, পাথরঘাটা উপজেলা সমিতির সভাপতি এডভোকেট আ: করিম,হুমায়ুন কবির আকন,সিদ্দিক চৌধুরী প্রমুখ।

সন্ঞ্চালনায় ছিলেন বেতাগী সমিতির কার্যকরী সাধারণ সম্পাদক মো: সেলিম মিয়া। বক্তারা তোফাজ্জল হত্যার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে সব আসামী কে গ্রেফতার,মামলায় চার্জসিট প্রদান,দ্রুত আইন ট্রাইবুনালে বিচার, অপরাধীদের দৃষ্টান্তমূলক সর্বোচ্চ শাস্তি, পরিবারকে ক্ষতিপূরন দেয়ার দাবি জানায় এবং অচিরেই সমিতির পক্ষে আইন উপদেষ্টার সাথে সাক্ষাৎ করে স্মারক লিপি প্রদান করবে।বৈষম্য বিরোধী আন্দোলনে শহীদ ও আহতদের জন্য বিশেষ দোয়া ও মোনাজাত করা হয়।

সংবাদটি শেয়ার করুন

সর্বশেষ

ফেসবুকে যুক্ত থাকুন

এই সম্পর্কিত আরও সংবাদ

সর্বশেষঃ