শনিবার, ২৮শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ

পুত্রবধূ বলেই ঐশ্বর্যাকে পাত্তা দেন না বচ্চনরা !

বচ্চন পরিবার নিয়ে মুখ খুললেন সিমি গারেওয়াল।

বচ্চন পরিবারে সম্পত্তির ভাগ-বাঁটোয়ারা নিয়ে বলিপাড়ায় বিস্তর চর্চা। এ বার কোন সত্যি প্রকাশ্যে আনলেন সিমি।

বচ্চন পরিবারের অন্দরের গন্ডগোল নিয়ে সকলেরই কৌতূহল! অন্তত সমাজমাধ্যমে উঁকি মারলে তাই মনে হয়। প্রাক্তন বিশ্বসুন্দরী ঐশ্বর্যা ও তাঁর শ্বশুরবাড়ির সম্পর্কের নড়বড়ে সমীকরণ নিয়ে জোর আলোচনা বিভিন্ন মহলে।

শোনা যাচ্ছে, ইতিমধ্যেই শুরু হয়েছে বচ্চন পরিবারে সম্পত্তির ভাগ-বাঁটোয়ারা। তার পরেই মায়নগরীতে জোর চর্চা অভিষেক বচ্চন ও ঐশ্বর্যা রাই বচ্চনের বিবাহবিচ্ছেদ নিয়ে। কারণ অমিতাভ বচ্চন ও জয়া বচ্চন বৌমা নয়, বরং মেয়ে শ্বেতার ভবিষ্যৎ সুরক্ষিত করতে ব্যস্ত। ‘প্রতীক্ষা’ বাংলোটি শ্বেতার নামে করে দিতেই অশান্তির সূত্রপাত। শ্বশুরবাড়ি ছেড়ে নাকি অন্যত্র গিয়ে উঠেছেন ‘বচ্চন বহু’। এমন চর্চায় যখন মুখর বলিপাড়া তখনই বচ্চন পরিবারের অন্দরের কথা ফাঁস করলেন বচ্চনদের ঘনিষ্ঠ, অভিনেত্রী সিমি গারেওয়াল।

১৯৯৮ সালে সিমিকে একটি সাক্ষাৎকার দেন অমিতাভ-জয়া। সেখানে তাঁদের দাম্পত্য জীবনের সমীকরণ থেকে দুই ছেলেমেয়েকে নিয়ে নানা কথা উঠে আসে। সিমির সঙ্গে দীর্ঘ দিনের বন্ধুত্ব বচ্চনদের।

সম্প্রতি ইনস্টাগ্রাম পেজ থেকে একটি ভিডিয়ো ভাইরাল হয়। সেখানেই ওই সঞ্চালক দাবি করেন, ‘‘‘বচ্চন সাহেব নিজের মেয়ের সঙ্গে ছবি দেন, ছেলের সঙ্গে পুরনো ছবি দেন। কিন্তু যখন ঐশ্বর্যাকে পুরস্কৃত করা হয়, তখন একেবারে চুপ থাকেন। গোটা পরিবারের তরফ থেকে এই নিয়ে একটাও পোস্ট আসে না।’’ ওই ভিডিয়োতে আরও বলা হয়, ‘‘একজন নারীর জীবন বদলে যায়, যখন সে সুন্দরী ও শিক্ষিত হওয়া সত্ত্বেও পুত্রবধূ হয়ে যায়।’’ এ সব দেখেশুনে নিজেকে যেন আর আটকে রাখতে পারলেন না সিমি।

তিনি বলেন, ‘‘যেটা জানেন না সেটা নিয়ে কথা বলবেন না। এ সব একদম বন্ধ করুন।’’

সংবাদটি শেয়ার করুন

সর্বশেষ

ফেসবুকে যুক্ত থাকুন

এই সম্পর্কিত আরও সংবাদ

সর্বশেষঃ