রবিবার, ২৯শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ

চোখের ক্যান্সারে আক্রান্ত শিশু জামিলাকে বাঁচাতে এগিয়ে আসুন

পটুয়াখালী কলাপাড়ায় চোখের ক্যান্সার আক্রান্ত শিশু ছয় বছরের জামিলা। মেয়ে চোখের ক্যান্সারে আক্রান্ত হবার পর হতদরিদ্র দিনমজুর বাবা এখন দিশেহারা। শিশু জামিলার চোখে আটটি ক্যামো দিতে হবে বলে জানিয়েছেন চিকিৎসক। প্রতিটি ক্যামো দিতে প্রায় বিশ হাজার টাকা দরকার, যা কেনা দিনমজুর বাবার পক্ষে অসম্ভব।

উপজেলার ধানখালী ইউনিয়নের ধানখালী গ্রামের বাসিন্দা দিনমজুর সোহেল হাওলাদারের সাত মাসের এক ছেলে, ছয় বছরের মেয়ে জামিলা ও স্ত্রী কে নিয়ে কোন মতে চলছিল সংসার। কিন্তু হঠাৎ করে তার সংসারে নেমে এলো অন্ধকার।

জামিলার পিতা সোহেল হাওলাদার জানান, শিশুকাল থেকে তিন বছর পর্যন্ত জামিলার জ্বর ও খিচুনি হতো। কলাপাড়ার ডাক্তার বলেছে এগুলো জ্বরের কারনে হয়। জ্বর কমলে ঠিক হয়ে যাবে। ডাক্তারের পরামর্শ নিয়ে চলতো ঔষধ সেবন। এরপর তিন বছর ভালো ছিলো। এবছর মার্চের প্রথম দিকে চোখ লাল ও সানির মতো দেখে দিলে ঢাকা ইস্পাহানি ইসলামিয়া আই ইনস্টিটিউট অ্যান্ড হসপিটাল চোখের সানির অপারেশন করাই। অপারেশন করার পর চিকিৎসক বলে অপারেশন সাকসেস হয় নাই। চোখে টিউমারের ক্যান্সার আছে ক্যামো দিতে হবে। দিন মজুরের কাজ করি এতদিন কোন টাকা জোগাড় করতে পারি নাই। কিছু টাকা জোগাড় করে একটা ক্যামো দিতে এসেছি। বর্তমানে ধানমন্ডি আশিক পালিয়েটিভ কেয়ার ইউনিট টিসিইউতে চিকিৎসাধীন আছি। অসহায় বাবা মেয়েকে বাঁচাতে সমাজের হৃদয়বান ও বিত্তবান মানুষের কাছে সাহায্য কামনা করছেন তিনি।

শিশু জামিলাকে চিকিৎসা সহায়তার পাঠানোর ঠিকানা পিতা সোহেল হাওলাদার মোবাইল নম্বর 01792461995 (রকেট)।

সংবাদটি শেয়ার করুন

সর্বশেষ

ফেসবুকে যুক্ত থাকুন

এই সম্পর্কিত আরও সংবাদ

সর্বশেষঃ