বৃহস্পতিবার, ১৯শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ

প্রচন্ড তাপদাহে ত্রান প্রতিমন্ত্রীর পক্ষে ছাত্রলীগের পানি ও খাবার স্যালাইন বিতরণ

পটুয়াখালীর কলাপাড়া, মৎস্য বন্দর মহিপুর ও পর্যটন নগরী কুয়াকাটায় ত্রান ও দুর্যোগ ব্যবস্থাপনা প্রতিমন্ত্রী অধ্যক্ষ মো: মহিববুর রহমান এমপি’র পক্ষ থেকে তীব্র তাপদাহে তৃষ্ণার্ত পথচারী ও শ্রমজীবি মানুষের মাঝে বিশুদ্ধ খাবার পানি, স্যালাইন বিতরণ কার্যক্রম শুরু করেছে ছাত্রলীগ।

শুক্রবার (৩ মে) সকাল ১১ টা থেকে কুয়াকাটা পৌর শহর, মৎস্যবন্দর মহিপুর ও কলাপাড়া পৌর শহরে প্রচন্ড তাপদাহে তৃষ্ণার্ত পথচারী, পর্যটক ও শ্রমজীবী মানুষের মাঝে বিতরণের মধ্য দিয়ে এ খাবার স্যালাইন ও বিশুদ্ধ পানি বিতরণ কার্যক্রম শুরু করে ছাত্রলীগ।

এসময় অন্যন্যের মধ্যে উপস্থিত ছিলেন ছাত্রলীগ নেতা মো: ফয়জুর রহমান আশিক তালুকদার, হাসানুজ্জামান অমি গাজী, মহিবুল্লাহ পাটোয়ারী, রাইসুল ইসলাম শিবলু, বায়েজীদ,আরিফ বিল্লাহ প্রমূখ ।

এর আগে বৃহস্পতিবার অপরাহ্নে প্রায় ৬ হাজার মানুষের মাঝে ত্রান ও দূর্যোগ ব্যবস্থাপনা প্রতিমন্ত্রীর পক্ষ থেকে খাবার স্যালাইন ও পানি বিতরণ করা হয়।

উপজেলা ছাত্রলীগ নেতা ফয়জুর রহমান আশিক তালুকদার বলেন, ‘প্রতিমন্ত্রী অধ্যক্ষ মহিববুর রহমান ও তার পরিবারের সদস্যরা অত্যন্ত মানবিক। দুর্যোগ পরিস্থিতিতে নিজেদের অর্থায়নে তারা সাধারণ মানুষের পাশে সহায়তার হাত বাড়িয়ে দেন।’

সংবাদটি শেয়ার করুন

সর্বশেষ

ফেসবুকে যুক্ত থাকুন

এই সম্পর্কিত আরও সংবাদ

সর্বশেষঃ