শনিবার, ৪ঠা মে, ২০২৪ খ্রিস্টাব্দ

সেনাবাহিনী মহিলা ফুটবল দল ও উত্তরা ফুটবল ক্লাবের মধ্যে প্রীতি ম্যাচ

বাংলাদেশ সেনাবাহিনী মহিলা ফুটবল দল ও উত্তরা ফুটবল ক্লাবের মধ্যে একটি প্রীতি ম্যাচ বুধবার (২৪ এপ্রিল ২০২৪) বাংলাদেশ আর্মি স্টেডিয়াম, ঢাকা সেনানিবাসে অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে সেনাবাহিনী প্রধান জেনারেল এস এম শফিউদ্দিন আহমেদ, এসবিপি (বার), ওএসপি, এনডিইউ, পিএসসি, পিএইচডি প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে মনোমুগ্ধকর ম্যাচটি উপভোগ করেন এবং খেলোয়াড়দের মাঝে পুরস্কার বিতরণ করেন। ম্যাচে বাংলাদেশ সেনাবাহিনী মহিলা ফুটবল দল উত্তরা ফুটবল ক্লাবের বিপক্ষে ৪-১ গোলে জয় লাভ করে।

বাংলাদেশ ফুটবল ফেডারেশনের সার্বিক তত্ত্বাবধানে আসন্ন ‘এবিজি বসুন্ধরা মহিলা ফুটবল লীগ ২০২৩-২০২৪’ উপলক্ষ্যে এই প্রীতি ফুটবল ম্যাচের আয়োজন করা হয়। গত ১৯ সেপ্টেম্বর ২০২৩ তারিখে বিকেএসপি মহিলা ফুটবল দলের সাথে প্রীতি ফুটবল ম্যাচে অংশগ্রহণের মধ্য দিয়ে বাংলাদেশ সেনাবাহিনী মহিলা ফুটবল দলের যাত্রা শুরু হয়।

উল্লেখ্য, এই এবিজি বসুন্ধরা মহিলা ফুটবল লীগে অংশগ্রহণের মাধ্যমে বাংলাদেশ সেনাবাহিনী মহিলা ফুটবল দল প্রথমবারের মত কোন পেশাদার ফুটবল লীগ প্রতিযোগিতায় অংশগ্রহণ করতে যাচ্ছে।

অনুষ্ঠানে বাংলাদেশ সেনাবাহিনীর ঊর্ধ্বতন সামরিক কর্মকর্তাগণ ছাড়াও ঢাকা সেনানিবাসের বিভিন্ন ইউনিটের অফিসার, জুনিয়র কমিশন্ড অফিসার, অন্যান্য পদবির সেনাসদস্য এবং গণমাধ্যম ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

সংবাদটি শেয়ার করুন

সর্বশেষ

ফেসবুকে যুক্ত থাকুন

এই সম্পর্কিত আরও সংবাদ

সর্বশেষঃ