বৃহস্পতিবার, ১৯শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ

সুখের সময় দুঃখের সংবাদ বার্সেলোনার

সুখের সময় দুঃখের সংবাদ শুনেছে বার্সেলোনা। চোটের কারণে দানি ওলমোকে স্কোয়াডে পাচ্ছে না তারা। হ্যামস্ট্রিংয়ের চোটের কারণে ৪ থেকে ৫ সপ্তাহ মাঠের বাইরে থাকতে হবে স্প্যানিশ ফরোয়ার্ডকে।

ওলমোর ছিটকের যাওয়ার বিষয়টি নিশ্চিত করে এক বিবৃতি দিয়েছে বার্সেলোনা।

তারা লিখেছে, ‘পরীক্ষার পর জানা গেছে, ডান হ্যামস্ট্রিংয়ে চোট পেয়েছেন দানি ওলমো। ৪ থেকে ৫ সপ্তাহ তাকে মাঠের বাইরে থাকতে হবে।’
গতকাল লা লিগার ম্যাচে জিরোনার বিপক্ষে চোট পান ওলমো। চোট পেয়ে ৬২ মিনিটে বদলি হওয়ার আগে দলের হয়ে গোল করেছেন তিনি।

বিরতির পর ডান প্রান্তের দুরূহ এক কোণ থেকে দুর্দান্ত এক গোল করেন ২৬ বছর বয়সী ফরোয়ার্ড। চলতি মৌসুমে বার্সায় যোগ দিয়ে তিন ম্যাচে ৩ গোল করেছেন তিনি।

ওলমোকে হারানোটা তাই কোচ হান্সি ফ্লিকের দলের জন্য বড় ধাক্কার। অন্য ম্যাচ তো অবশ্য বিশেষ করে আগামী ২৭ অক্টোবর মৌসুমের প্রথম ‘এল ক্ল্যাসিকোয়’ রিয়াল মাদ্রিদের বিপক্ষে তার না থাকাটা নিশ্চয়ই হয়তো পোড়াতে পারে বার্সেলোনার কোচকে।

লিগের ম্যাচের বাইরে চ্যাম্পিয়নস লিগেরও তিন ম্যাচে তাকে পাওয়া যাবে না।
ওলমোর গোলের মতো লিগের প্রতিটি ম্যাচে জয় পেয়েছে বার্সেলোনা। পাঁচ ম্যাচের ৫ জয়ে ১৫ পয়েন্ট নিয়ে এখন টুর্নামেন্টের শীর্ষেও তারা। গতকাল সবশেষ জয়টি এসেছে জিরোনার বিপক্ষে। এই দলের বিপক্ষেই সর্বশেষ দুই মৌসুমে হেরেছিল কাতালানরা।

গতকাল প্রতিপক্ষের মাঠে প্রতিশোধ নেওয়ার ম্যাচে ৪-১ গোলের জয় পায় বার্সা। ওলমোর এক গোলের বিপরীতে জোড়া গোল করেন লামিনে ইয়ামাল। বাকি গোলটি করেন পেদ্রি। আর জিরোনার হয়ে ব্যবধান কমান ক্রিস্টিয়ান স্টুয়ানি।

সংবাদটি শেয়ার করুন

সর্বশেষ

ফেসবুকে যুক্ত থাকুন

এই সম্পর্কিত আরও সংবাদ

সর্বশেষঃ