বৃহস্পতিবার, ২রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ

সরকার আবারও আগুন সন্ত্রাস করতে চায়:আমীর খসরু

নিউজফ্ল্যাশ প্রতিবেদক:
বিএনপি স্থায়ী কমিটির সদস্য আমীর খসরু মাহমুদ চৌধুরী বলেছেন, বিএনপি কোনো সন্ত্রাস দল নয়। লগি-বৈঠা খুন-গুম হত্যা পুলিশ হেফাজতে হত্যা, পঙ্গু করে দেওয়ার রেকর্ড এই দলের নেই। এটা আছে জোর করে ক্ষমতায় বসে থাকা আওয়ামী লীগের। তারা আবারও আগুন সন্ত্রাস মধ্য দিয়ে বিএনপির গণতান্ত্রিক আন্দোলনকে দমন করতে চায়।

মঙ্গলবার নয়াপল্টনে দলের কেন্দ্রীয় কার্যালয়ের সামনে এক অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন। নভেম্বর জাতীয় বিপ্লব ও সংহতি দিবস উপলক্ষে র‌্যালির আয়োজন করে জাতীয়তাবাদী মহিলা দল।

আমীর খসরু মাহমুদ বলেন, জনগণ থেকে বিচ্ছিন্ন আওয়ামী লীগ, তাদের সঙ্গে জনগণ নেই। তাই জনগণকে সঙ্গে নিয়ে তাদের কিছু করার নেই বলেই তাদের দলীয় সন্ত্রাস ও রাষ্ট্র যন্ত্র ব্যাবহার করে আগুন সন্ত্রাস কর্মকাণ্ড ঘটায়। কারা এসব আগুন সন্ত্রাসের সঙ্গে জড়িত তার সকল তথ্য প্রমাণ রেকর্ড আছে। এই দেশে যেদিন জনগণের সরকার প্রতিষ্ঠিত হবে, আইনের শাসন প্রতিষ্ঠিত হবে, মানুষের মৌলিক অধিকার প্রতিষ্ঠা হবে তখন ওইসব আগুন সন্ত্রাসীদের বিচারের সম্মুখীন করা হবে।

তিনি বলেন, বিএনপির গণতান্ত্রিক আন্দোলনে, সভা সমাবেশে লক্ষ লক্ষ মানুষ যোগ দিতে রাস্তায় নেমেছে, সমাবেশে যোগ দিচ্ছে সেখানে বিএনপি কেন সন্ত্রাস করব। সন্ত্রাস হচ্ছে আওয়ামী লীগ। তাদের একমাত্র পথই হচ্ছে সহিংসতা ও সন্ত্রাস ।

তিনি বলেন, বাংলাদেশের গণতন্ত্রকামী মানুষ যখনই সিদ্ধান্ত নিয়েছে তখনই জয়ী হয়েছে। এখন একদিকে বাংলাদেশের মানুষ, অন্যদিকে ফ্যাসিষ্ট সরকার। বাংলাদেশের মানুষ সিদ্ধান্ত নিয়ে রাস্তায় নেমেছে এই সরকারের অধীনে নির্বাচন হবে না, নির্বাচন হতে দেওয়া হবে না।
এসময় মহিলা দলের সভাপতি আফরোজা আব্বাস, সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক হেলেন জেরিন খান প্রমুখ বক্তব্য রাখেন।

এনএফ/ এসএস।

সংবাদটি শেয়ার করুন

সর্বশেষ

ফেসবুকে যুক্ত থাকুন

এই সম্পর্কিত আরও সংবাদ

সর্বশেষঃ