মঙ্গলবার, ১৭ই সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ

শেখ হাসিনা মরে যাননি, আমরা কোথাও যাইনি: জয়

সজীব ওয়াজেদ জয়।

শেখ হাসিনা মরে যাননি, আমরা কোথাও যাইনি বলে মন্তব্য করেছেন সদ্য সাবেক প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছেলে সজীব ওয়াজেদ জয়।

তিনি বলেন, আওয়ামী লীগ সব থেকে বড় দল, আওয়ামী লীগকে শেষ করা যাবে না, শেষ করা সম্ভব না। নতুন বাংলাদেশ যদি গড়ে তুলতে হয় তাহলে আওয়ামী লীগ ছাড়া সম্ভব না।

বুধবার (৭ আগস্ট) নিজের ভেরিফায়েড ফেসবুক পেজে দেওয়া এক ভিডিও বার্তায় তিনি এ কথা বলেন।

সজীব ওয়াজেদ জয় বলেন, বাংলাদেশে এখন একটি বিশৃঙ্খল পরিস্থিতি চলছে। সারাদেশে ভাঙচুর হচ্ছে, লুটপাট হচ্ছে। শহরের বাইরে আমাদের আওয়ামী লীগের নেতা-কর্মীদের ওপর হামলা হচ্ছে। অনেককে হত্যা করা হয়েছে।

তিনি বলেন, এই পরিস্থিতিতে আমি বলতে চাই- আওয়ামী লীগ হচ্ছে বাংলাদেশের সবথেকে পুরাতন এবং বড় গণতান্ত্রিক দল। আওয়ামী লীগ কিন্তু মরে যায়নি। আওয়ামী লীগ এই দেশকে স্বাধীন করেছে। আওয়ামী লীগকে শেষ করা সম্ভব না।

সাবেক প্রধানমন্ত্রীর ছেলে বলেন, আমরা বলেছিলাম যে, আমার পরিবার রাজনীতি করবে না। তবে আমাদের নেতা কর্মীর ওপর যেভাবে হামলা হচ্ছে এই পরিস্থিতিতে আমরা হাল ছেড়ে দিতে পারি না।

আওয়ামী লীগ ছাড়া দেশে গণতন্ত্র-নির্বাচন সম্ভব নয় দাবি করে তিনি বলেন, বর্তমানে যারাই আছে ক্ষমতায় তাদেরকে আমি বলব, আমরাও একটি গণতান্ত্রিক শৃঙ্খল, নিরাপদ জঙ্গিবাদমুক্ত বাংলাদেশ চাই। তার জন্য সবার সঙ্গে আলোচনার জন্য আমার প্রস্তুত।

আওয়ামী লীগের নেতাকর্মীদের রুখে দাঁড়ানোর আহ্বান জানিয়ে জয় বলেন, আপনারা সাহস নিয়ে দাঁড়ান, আপনারা একা না। আমরা আপনাদের সঙ্গে আছি। বঙ্গবন্ধুর পরিবার কোথাও যায়নি। নেতাকর্মী ও আওয়ামী লীগকে রক্ষার জন্য যা করা প্রয়োজন আমরা করতে প্রস্তুত।

সংবাদটি শেয়ার করুন

সর্বশেষ

ফেসবুকে যুক্ত থাকুন

এই সম্পর্কিত আরও সংবাদ

সর্বশেষঃ