বৃহস্পতিবার, ২রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ

রোহিঙ্গা শিবিরে দুর্বৃত্তের গুলিতে নারী নিহত

A landscape view seen in the Balukhali camp in Cox's Bazar Bangladesh on March 07, 2019. (Photo by Kazi Salahuddin Razu/NurPhoto via Getty Images)

কক্সবাজারের উখিয়ায় রোহিঙ্গা ক্যাম্পে পৃথক ঘটনায় দুষ্কৃতিকারীদের গুলিতে এক রোহিঙ্গা নারী নিহত এবং এক হেড মাঝি গুলিবিদ্ধ হয়েছেন।

আজ বৃহস্পতিবার সকালে উখিয়া ময়নারঘোনা ক্যাম্প-৮ এবং ক্যাম্প-১২ তে এই ঘটনা ঘটে বলে জানিয়েছেন উখিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ মোহাম্মদ আলী।

গুলিতে নিহত রোহিঙ্গা নারী ক্যাম্প-৮ ইস্টের নজুম উদ্দিনের স্ত্রী নুর কায়েস (২৫) এবং গুলিবিদ্ধ আহত হেড মাঝি আবদুর রহিম (৩৮) উখিয়া উপজেলার ১২ নম্বর রোহিঙ্গা ক্যাম্পের এইচ-৪ ব্লকের মৃত করিম উল্লাহর ছেলে। তিনি ওই ক্যাম্পের এইচ-ব্লকের প্রধান মাঝি।

উখিয়া থানার ওসি জানান, আজ বৃহস্পতিবার উখিয়া ময়নারঘোনা ক্যাম্পে একদল দুষ্কৃতিকারী অতর্কিত মাঝি আবদুর রহিমকে লক্ষ্য করে এলোপাতাড়ি গুলি ছোড়ে। এতে তিনি গুলিবিদ্ধ হন। বর্তমানে তিনি কক্সবাজার সদর হাসপাতালে চিকিৎসাধীন।

থানার ওসি আরো জানান, আজ একই সময়ে ক্যাম্প ৮-ইস্টে একদল অস্ত্রধারী নুর কায়েস নামের এক রোহিঙ্গা নারীকে গুলি করে। খবর পেয়ে পুলিশের একটি দল ঘটনাস্থলে পৌঁছলে দুষ্কৃতিকারীরা পালিয়ে যায়। পরে তাকে উদ্ধার করে উখিয়া এমএসএফ হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। এসব ব্যাপারে মামলার প্রস্তুতি চলছে।

সংবাদটি শেয়ার করুন

সর্বশেষ

ফেসবুকে যুক্ত থাকুন

এই সম্পর্কিত আরও সংবাদ

সর্বশেষঃ