শনিবার, ১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ

রাজা চার্লসের রাজ্যাভিষেকে একমাত্র ভারতীয় সোনম কাপুর

একমাত্র ভারতীয় হিসেবে সোনম কাপুর উপস্থিত থাকবেন রাজা চার্লসের সিংহাসনে আরোহণের অনুষ্ঠানে। আগামী ৭ মে এই অনুষ্ঠানে, লিওনেল রিচি , কেটি পেরি, টম ক্রুজের মতো আন্তর্জাতিক তারকাদের সঙ্গে একই মঞ্চে দেখা যাবে অনিল-কন্যাকে।

ব্রিটেনের উইন্ডসর ক্যাসেলে ৭ মে রাজা তৃতীয় চার্লসের সিংহাসনে আরোহণের অনুষ্ঠানে বক্তব্য রাখার আমন্ত্রণ পেলেন সোনম কপূর, এবং তিনিই একমাত্র ভারতীয় তারকা যে এই ঐতিহাসিক অনুষ্ঠানে উপস্থিত থাকবেন।

এই ঘটনায় অভিনেত্রী জানান, ‘গান ও শিল্পের প্রতি রাজার ভালবাসার উদযাপন উপলক্ষ্যে, এই অনুষ্ঠানের কমনওয়েলথ ভার্চুয়াল কয়্যারে যোগ দিতে পেরে আমি কৃতজ্ঞ। এটি একটি গুরুত্বপূর্ণ উপলক্ষ্য যা

ব্রিটেনের জন্য একটি ইতিবাচক, অন্তর্ভুক্তিমূলক এবং আশাবাদী ভবিষ্যতের প্রতি অঙ্গীকারকে নির্দেশ করে, কয়্যারের সঙ্গীত রাজকীয় উত্তরাধিকারের প্রতি শ্রদ্ধা নিবেদন করে এবং ঐক্য, শান্তি এবং আনন্দ প্রচার করে।’

৬ মে ওয়েস্টমিনস্টার অ্যাবেতে রাজা ও রানির সিংহাসনে আরোহণের পর, ৭ মে একটি অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে উইন্ডসর ক্যাসেলে। হিউ বোনভিলের সঞ্চালনায় এই কনসার্ট অনুষ্ঠিত হবে ২০ হাজার সাধারণ মানুষের সামনে। ভিডিও বার্তার মাধ্যমে উপস্থিত থাকবেন টম ক্রুজ, ডেম জিন কলিনস ও স্যার টম জোনস।

প্রসঙ্গত, মা হয়েছে সোনম কপূর। সোনম ও আনন্দ আহুজা পুত্রের জন্ম দিয়েছেন। ২০২৩ সালে ‘ব্লাইন্ড’-এ কাজ করে সিনেমায় ফিরছেন তিনি।দিন কয়েক আগে ভারতে অ্যাপল স্টোরের উদ্বোধনী অনুষ্ঠানেও হাজির হয়েছিলেন সোনম কাপুর।

সংবাদটি শেয়ার করুন

সর্বশেষ

ফেসবুকে যুক্ত থাকুন

এই সম্পর্কিত আরও সংবাদ

সর্বশেষঃ