শুক্রবার, ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

যুব উন্নয়ন সমিতির সভাপতি আজিজুল ও সাধারণ সম্পাদক মোস্তফা নির্বাচিত

যুব উন্নয়ন কর্মকর্তা কল্ল্যাণ সমিতির কেন্দ্রীয় কমিটির সভাপতি আজিজুল ইসলাম বাবলু

সহকারী উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা কল্ল্যাণ সমিতির কেন্দ্রীয় কমিটির নির্বাচন-২০২৩ এর নির্বাচনে সহকারী উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা মো. আজিজুল ইসলাম বাবলু সভাপতি এবং এবং সহকারী উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা মো. গোলাম মোস্তফা সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন।

যুব উন্নয়ন কর্মকর্তা কল্ল্যাণ সমিতির কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক গোলাম মোস্তফা

শনিবার (১৮ ফেব্রুয়ারি) রাজধানীর মতিঝিল এলাকার পুষ্পদাম কমিউনিটি সেন্টারে এই নির্বাচন অনুষ্ঠিত হয়। এতে সারা দেশ থেকে আসা মোট ৪৭১ জন সহকারী উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা ভোট দেন। সকাল ১০টা থেকে বিকেল ৫টা পর্যন্ত বিরতিহীনভাবে চলে ভোটগ্রহণ।

নির্বাচনের ৭১-সদস্য বিশিষ্ট কার্যকরী কমিটির সভাপতি, সাধারণ সম্পদক, সাংগঠনিক সম্পাদক ও অর্থ সম্পাদকসহ মোট চারটি পদে ভোটগ্রহণ করা হয়। আর বাকিপদগুলো সিলেকশনের মাধ্যমে নির্ধারণ করা হয়। পাঁচ সদস্যবিশিষ্ট নির্বাচন কমিশনের অধীনে অনুষ্ঠিত এই নির্বাচনে ঢাকার ক্যান্টনমেন্ট ইউনিট থানার সহকারী উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা মো. আজিজুল ইসলাম বাবলু সভাপতি এবং দোহার উপজেলার সহকারী যুব উন্নয়ন কর্মকর্তা মো. গোলাম মোস্তফা সাধারণ সম্পাদক হিসাবে নির্বাচিত হন।

নির্বাচনের মাধ্যমে বিজয়ী অন্য দু’জনের মধ্যে সাংগঠনিক সম্পাদক হয়েছেন সহকারী উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা মো. মোক্তার হোসেন এবং অর্থ সম্পাদক নির্বাচিত হয়েছেন সহকারী উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা মো. হাবিবুর রহমান।

সংবাদটি শেয়ার করুন

সর্বশেষ

ফেসবুকে যুক্ত থাকুন

এই সম্পর্কিত আরও সংবাদ

সর্বশেষঃ