মঙ্গলবার, ২১শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ

মেসির মায়ামি ও আল নাসরের মুখোমুখি দেখায় সম্ভাব্য একাদশ

আল নাসর ও ইন্টার মায়ামির জমজমাট একটা ম্যাচই আশা করেছিল ফুটবল বিশ্ব। কিন্তু চোটের কারণে লিওনেল মেসির দলের বিপক্ষে খেলছেন না ক্রিস্টিয়ানো রোনালদো।

বৃহস্পতিবার (১ ফেব্রুয়ারি) তাকে ছাড়াই রাত ১২টায় মেজর লিগ সকারের দলটির বিপক্ষে নামবে আল নাসর।

মায়ামির বিপক্ষে রোনালদো যে থাকছেন না, তা একদিন আগেই নিশ্চিত করেছেন আল নাসরের ম্যানেজার ক্যাস্ত্রো। রোনালদোর চোট উল্লেখ করে তিনি বলেন, ‘আমরা রোনালদো-মেসির লড়াই এ ম্যাচে দেখতে পাচ্ছি না। রোনালদো সেরে উঠতে লড়ে যাচ্ছে। রিকভারির ফাইনাল স্টেজে রয়েছে ও। আশা করি কিছুদিনের মধ্যেই ও দলের সঙ্গে যোগ দিতে পারবে।’

শুধু রোনালদো না, দলের আরেক বড় তারকা সাদিও মানেকেও পাচ্ছে না আল নাসর। আফ্রিকা নেশন্স কাপ খেলতে দেশে গিয়েছিলেন সেনেগালিজ ফরোয়ার্ড। তিনি ম্যাচের আগে না ফেরার কথা রয়েছে। তবে ডিফেন্সে আলেক্স টেলেস, এমেরিক লাপোর্তেকে পাচ্ছে আল নাসর, ব্রোজোভিচও নাকি থাকছেন। আক্রমণভাগের দিকে দেখা যাবে ওটাভিও, অ্যান্ডারসন তালিস্কাকে।

আল নাসর বড় তারকাদের অনেককে না পেলেও ইন্টার মায়ামির একাদশে দেখা যেতে পারে লুইস সুয়ারেজ, মেসি, জর্দি আলবা, সার্জিও বুসকেটসদের মতো তারকাদের। ডেভিড রুইজও সঙ্গ দেবেন তাদের।

আল নাসর
আল আকিদি, সুলতান আল ঘানাম, আল আম্রি, এমেরিক লাপোর্তে, আলেক্স টেলেস, মার্সেলো ব্রোজোভিচ, আল সুলাইহিম, আয়মান ইয়াহয়া, খালিদ আল ঘানাম, ওটাভিও ও অ্যান্ডারসন তালিস্কা।

ইন্টার মায়ামি
ড্রেক সেলেন্ডার, আন্দ্রে ইয়েদলিন, আভিলেস, সেরহি ক্রিভস্টভ, নোয়াহ অ্যালেন, জর্দি আলবা, জুলিয়ান গ্রেসেল, সার্জিও বুসকেটস, ডেভিড রুইজ, লিওনেল মেসি ও লুইস সুয়ারেজ।

সংবাদটি শেয়ার করুন

সর্বশেষ

ফেসবুকে যুক্ত থাকুন

এই সম্পর্কিত আরও সংবাদ

সর্বশেষঃ