সোমবার, ২০শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ

মেয়ের জন্মদিনে বচ্চন পরিবারকে মুখরক্ষার ডাক ঐশ্বর্যার!

আরাধ্যা বচ্চন ও ঐশ্বর্যা রাই বচ্চন। ছবি: সংগৃহীত।

নিজের ৫০তম জন্মদিনে পাশে পাননি বচ্চন পরিবারের কোনও সদস্যকেই। তবে মেয়ে আরাধ্যার জন্মদিনে গোটা বচ্চন পরিবারকেই আমন্ত্রণ জানিয়েছিলেন অমিতাভ বচ্চনের বৌমা।

বচ্চন পরিবারে অশান্তির খবর বলিপাড়ায় নতুন নয়। গত কয়েক মাস ধরেই নাকি অশান্তি তুঙ্গে ‘জলসা’য়। ১ নভেম্বর নিজের ৫০তম জন্মদিন একাই কাটিয়েছিলেন প্রাক্তন বিশ্বসুন্দরী ও বচ্চন পরিবারের বৌমা ঐশ্বর্যা রাই বচ্চন। সে দিন তাঁর পাশে দেখা যায়নি স্বামী অভিষেক বচ্চন বা বচ্চন পরিবারের অন্য কোনও সদস্যকে। স্রেফ মেয়ে আরাধ্যা বচ্চন ও মা বৃন্দা রাইকে পাশে নিয়ে নিজের ওই বিশেষ দিন উদ্‌যাপন করেছিলেন ঐশ্বর্যা। এমনকি, সমাজমাধ্যমের পাতাতেও প্রায় শুকনো মুখেই স্ত্রীকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে দায় সেরেছিলেন জুনিয়র বচ্চন। তার কয়েক সপ্তাহের মাথায় জন্মদিন ঐশ্বর্যার মেয়ে আরাধ্যার। ১৬ নভেম্বর ১২ বছরের জন্মদিন ছিল আরাধ্যার। আদরের নাতনিকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে সমাজমাধ্যমের পাতায় একটি শব্দও লেখেননি অমিতাভ। তবে মেয়ের জন্মদিনে নাকি কোনও অশান্তি চাননি ঐশ্বর্যা। কানাঘুষো, সেই কারণেই নাকি গোটা পরিবারের সঙ্গে ছবিও তুলেছেন বচ্চন পরিবারের বৌমা।

সম্প্রতি সমাজমাধ্যমের পাতায় ছড়িয়ে পড়েছে একটি ছবি যাতে দেখা যাচ্ছে, এক ফ্রেমে ধরা দিয়েছেন বচ্চন পরিবারের সব সদস্য। সেই ছবিতে ঐশ্বর্যা ও আরাধ্যার সঙ্গে অভিষেক বচ্চন, অমিতাভ বচ্চন ও জয়া বচ্চন তো রয়েছেনই। পাশাপাশি রয়েছেন শ্বেতা বচ্চন নন্দা, অগস্ত্য নন্দা ও নব্যা নভেলি নন্দাও। মাস খানেক আগেই কানাঘুষো শোনা গিয়েছিল, শাশুড়ি জয়া ও ননদ শ্বেতার সঙ্গে নাকি মনোমালিন্য চরমে উঠেছে ঐশ্বর্যার। এমনকি, অমিতাভের জন্মদিনের ছবি থেকে নব্যা ও অগস্ত্যকে কেটে বাদ দিয়ে সমাজমাধ্যমের পাতায় সেই ছবি পোস্ট করেন অভিনেত্রী। মেয়ের জন্মদিনে তাঁদের সঙ্গেই এক ফ্রেমে ঐশ্বর্যা। তবে কি মধ্যস্থতায় এলেন দুই পক্ষের সদস্যরাই?

সম্পর্কের ‘ধন’ কিছুই যায় না ফেলা! প্রথম প্রেমের জন্য সিদ্ধার্থের কাছে কৃতজ্ঞ আলিয়া
পোশাকশিল্পী মণীশ মলহোত্রর দীপাবলির পার্টিতেও ঐশ্বর্যার সঙ্গে আসেননি অভিষেক। তার সপ্তাহ খানেক পরে দীপাবলি উপলক্ষে বচ্চনদের বাড়ির পুজোয় ছিলেন না বাড়ির বৌমা! বরং বিগ বি-র সঙ্গে পুজোয় অংশ নিতে দেখা গিয়েছিল মেয়ে শ্বেতাকে। অন্য দিকে, সেই দিনই পুজো শুরু হওয়ার কয়েক ঘণ্টা আগে মেয়ে আরাধ্যার সঙ্গে মুম্বই বিমানবন্দরে দেখা গিয়েছিল ঐশ্বর্যাকে। দীপাবলির পুজোয় অংশগ্রহণ করা তো দূরের কথা, উৎসবের দিনই ব্যাগপত্র গুছিয়ে মেয়েকে নিয়ে শহর ছেড়েছিলেন অভিনেত্রী।

সংবাদটি শেয়ার করুন

সর্বশেষ

ফেসবুকে যুক্ত থাকুন

এই সম্পর্কিত আরও সংবাদ

সর্বশেষঃ