বুধবার, ২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

মার্সেল আন্তর্জাতিক রেটিং দাবা প্রতিযোগিতা শুরু

ওয়ালটন হাইটেক ইন্ডাস্ট্রিজ লিমিটেড (পিএলসি) -এর জনপ্রিয় ব্র্যান্ড মার্সেলের পৃষ্ঠপোষকতায় আজ শুক্রবার থেকে শুরু হয়েছে ‘মার্সেল আন্তর্জাতিক রেটিং দাবা প্রতিযোগিতা-২০২৩।’ বাংলাদেশ দাবা ফেডারেশনের সহযোগিতায় ও মাহনা’স ক্যাসেল আয়োজনে এই প্রতিযোগিতা চলবে বৃহস্পতিবার পর্যন্ত।

আন্তর্জাতিক মাস্টার মোহাম্মদ মিনহাজ উদ্দিন, ফিদে মাস্টার সুব্রত বিশ্বাস, ফিদে মাস্টার সৈয়দ মাহফুজুর রহমান, ফিদে মাস্টার খন্দকার আমিনুল ইসলাম, ফিদে মাস্টার মোহাম্মদ জাভেদ, অনত চৌধুরী, ক্যান্ডিডেট মাস্টার মো. শরীফ হোসেন ও ক্যান্ডিডেট মাস্টার সোহেল চৌধুরীসহ ৮১ জন খেলোয়াড় অংশগ্রহণ করছেন।

প্রথম রাউন্ডের খেলা শেষে ৪০ জন খেলোয়াড় নিজ নিজ খেলায় জয়ী হয়ে পূর্ণ পয়েন্ট পেয়েছেন।

তার আগে দুপুরে মানহা’স ক্যাসেলের হলরুমে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে প্রতিযোগিতার উদ্বোধন করেন ওয়ালটন গ্রুপের জ্যেষ্ঠ নির্বাহী পরিচালক এফ.এম. ইকবাল বিন আনোয়ার (ডন)। মানহা’স ক্যাসেলের সভাপতি লোকমান হোসেন মোল্লার সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন ওয়ালটন গ্রুপের জ্যেষ্ঠ অতিরিক্ত পরিচালক মেহরাব হোসেন আসিফ ও মানহা’স ক্যাসেলের সাধারণ সম্পাদক ক্যান্ডিডেট মাস্টার সোহেল চৌধুরী।

প্রতিযোগিতার খেলা ৭ দিন ব্যাপী ৭ রাউন্ড সুইস-লিগ পদ্ধতিতে অনুষ্ঠিত হচ্ছে এবং বিজয়ীদের মোট নগদ এক লক্ষ পঁয়ত্রিশ হাজার টাকা অর্থ পুরস্কার দেয়া হবে।

আগামীকাল শনিবার দুপুর ১২টা হতে একই স্থানে দ্বিতীয় রাউন্ডের খেলা শুরু হবে।

এ প্রতিযোগিতার মিডিয়া পার্টনার এটিএন বাংলা, এটিএন নিউজ ও আরটিভি। অনলাইন পার্টনার রাইজিংবিডি ডটকম।

সংবাদটি শেয়ার করুন

সর্বশেষ

ফেসবুকে যুক্ত থাকুন

এই সম্পর্কিত আরও সংবাদ

সর্বশেষঃ