শুক্রবার, ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

বাংলা একাডেমীতে তিন গবেষণাগ্রন্থের মোড়ক উন্মোচনে তথ্যমন্ত্রী

ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) ব্যবসায় অধ্যয়ন অনুষদ থেকে পিএইচডি অর্জনকারী সাবেক পুলিশ মহাপরিদর্শক ড. বেনজীর আহমেদ, জাতীয় রাজস্ব বোর্ডের সাবেক সদস্য ড. সৈয়দ মো. আমিনুল করিম ও ব্যাংকার ড. মো. আরিফুল ইসলাম প্রণীত তিনটি গবেষণা গ্রন্থমোড়ক ভার্চুয়াল উপায়ে যুক্ত হয়ে উন্মোচন করেছেন তথ্যমন্ত্রী ও আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ড. হাছান মাহমুদ।

ফেব্রুয়ারি মাসজুড়ে রাজধানীতে চলমান অমর একুশে বইমেলা উপলক্ষে শনিবার বিকেলে বাংলা একাডেমীর কবি জসিম উদ্দিন ভবন মিলনায়তনে বই তিনটির মোড়ক উন্মোচন অনুষ্ঠানে মন্ত্রী চট্টগ্রাম থেকে অনলাইনে প্রধান অতিথি হিসেবে যুক্ত হন।

ঢাবি’র সাবেক উপাচার্য ও বাংলাদেশ সংবাদ সংস্থা পরিচালনা পর্ষদের চেয়ারম্যান অধ্যাপক আআমস আরেফিন সিদ্দিক সম্মানিত অতিথি এবং বাংলাদেশ সিকিউরিটিজ এন্ড এক্সচেঞ্জ কমিশনের চেয়ারম্যান অধ্যাপক শিবলী রুবাইয়াত-উল-ইসলাম অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য দেন। গ্রন্থত্রয় প্রকাশক হাক্কানি পাবলিশার্সের ব্যবস্থাপনা পরিচালক গোলাম মোস্তফা অনুষ্ঠানে সভাপতিত্ব করেন।

সম্প্রচারমন্ত্রী হাছান বলেন, ড. বেনজীর আহমেদ প্রণীত ‘বাংলাদেশ পুলিশ ইন ইউএন পিসকিপিং ফোর্স’, ড. সৈয়দ মো. আমিনুল করিম প্রণীত ‘ট্যাক্স রেভিনিউ ইন বাংলাদেশ’ ও ড. মো. আরিফুল ইসলাম প্রণীত ‘নন-পারফর্মিং লোনস ইন বাংলাদেশ’ গ্রন্থ তিনটি আগ্রহী শিক্ষার্থী ও গবেষকদের অনেক কাজে লাগবে।

সংবাদটি শেয়ার করুন

সর্বশেষ

ফেসবুকে যুক্ত থাকুন

এই সম্পর্কিত আরও সংবাদ

সর্বশেষঃ