বৃহস্পতিবার, ৯ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ

বাংলাদেশ কমার্স ব্যাংক লিমিটেডের ব্যবসায়িক সম্মেলন অনুষ্ঠিত


বাংলাদেশ কমার্স ব্যাংক লিমিটেড (বিসিবিএল) এর ব্যবসায়িক সম্মেলন-২০২৪ আজ ২৭ এপ্রিল ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও মোঃ তাজুল ইসলাম এর সভাপতিত্বে হোটেল স্কাই সিটি ঢাকায় অনুষ্ঠিত হয়।


এ সম্মেলনে পরিচালনা পর্ষদের চেয়ারম্যান প্রফেসর ড. ইঞ্জিনিয়ার রশীদ আহমেদ চৌধুরী প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন। পর্ষদ নির্বাহী কমিটির চেয়ারম্যান জনাব হুমায়ুন বখতিয়ার এফসিএ ও উপ-ব্যবস্থাপনা পরিচালক ড. মোঃ আব্দুল কাদের বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন। সকল শাখার ব্যবস্থাপক, উপশাখা ইনচার্জ, প্রধান কার্যালয়ের সকল বিভাগীয় প্রধান ও অন্যান্য কর্মকর্তাগন সম্মেলনে অংশগ্রহন করেন। অনুষ্ঠানে শাখা ও উপশাখার ব্যবসায়িক কার্যক্রমের অগ্রগতি মূল্যায়ন ও বিশ্লেষণের পাশাপাশি ভবিষ্যৎ কর্মপরিকল্পনা নিয়ে আলোচনা করা হয়।


প্রধান অতিথি প্রফেসর ড. ইঞ্জিনিয়ার রশিদ আহমেদ চৌধুরী তাঁর বক্তব্যে সংশ্লিষ্ট সকলকে ব্যাংকের সার্বিক লক্ষ্যমাত্রা অর্জনের জন্য সর্বোত্তম গ্রাহক সেবা নিশ্চিতকরনের নির্দেশনা প্রদান করেন। ব্যবস্থাপনা পরিচালক ও সিইও আমানত সংগ্রহের উপর সর্বোচ্চ গুরুত্ব প্রদানসহ ২০২৪ সালের কাঙ্খিত সকল লক্ষ্যমাত্রা অর্জনের লক্ষ্যে কর্মকৌশল ও দিকনির্দেশনা প্রদান করেন।

সংবাদটি শেয়ার করুন

সর্বশেষ

ফেসবুকে যুক্ত থাকুন

এই সম্পর্কিত আরও সংবাদ

সর্বশেষঃ