মঙ্গলবার, ৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ

বাংলাদেশ এখন উন্নয়নের জোয়ারে ভাসছে কুমিল্লায় স্বরাষ্ট্রমন্ত্রী

স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেছেন, বাংলাদেশ এখন উন্নয়নের জোয়ারে ভাসছে যার শতভাগ অবদান মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার। দেশের জনগণ আর অন্ধকারে যেতে চায় না। আওয়ামী লীগ আবারো জনগণের ভোটে নির্বাচিত হবে ইনশাল্লাহ । এবং শেখ হাসিনার হাত ধরে বর্তমানের ডিজিটাল বাংলাদেশ ২০৪১ সালে উন্নত, সমৃদ্ধ ও স্মার্ট বাংলাদেশে পরিণত হবে।

আজ শুক্রবার বিকাল ৫ টায় কুমিল্লার বৃহত্তম ঈদগাঁহ বুড়িচং-ব্রাহ্মণপাড়া দরিয়ারপাড় ঈদগাঁহ কমপ্লেক্স এর উন্নয়ন কাজের দ্বিতীয় পর্যায়ের শুভ উদ্বোধনকালে স্বরাষ্ট্রমন্ত্রী বীর মুক্তিযোদ্ধা আসাদুজ্জামান খান এমপি একথা বলেন। উদ্বোধন শেষে মোনাজাত পরিচালনা করেন বুড়িচং এর পীর সাহেব আব্দুল জব্বার ফকির।

দড়িয়ার পার ঈদগাঁহ কমপ্লেক্সের উন্নয়ন কাজের উদ্বোধন করে স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, এই ঈদগাঁহ দুটি উপজেলার (বুড়িচং- ব্রাহ্মণপাড়া ) মানুষের সেতুবন্ধন। এবং এটি কুমিল্লার মধ্যে সবচেয়ে বড় ঈদগাঁহ ময়দান যেটিতে ঈদগাঁহ মাঠের পাশাপাশি তিনটি বড় কবরস্থানও আছে যেখানে প্রায় দুই হাজার মানুষের কবর হবে। আমি ধন্যবাদ জানাই বুড়িচং ব্রাহ্মণপাড়ার জনগণকে এবং ঈদগাঁহ কমপ্লেক্স এর সভাপতি ইঞ্জিনিয়ার জয়নাল আবেদীনকে যারা এই ঈদগাঁহ স্থানটিকে কুমিল্লার মধ্যে একটি ঐতিহাসিক স্থানে পরিণত করেছেন ।

বুড়িচং ব্রাহ্মণপাড়া দরিয়ার পাড় ঈদগাঁহ কমপ্লেক্স এর সভাপতি বুড়িচং সদর ইউনিয়নের চেয়ারম্যান আলহাজ্ব ইঞ্জিনিয়ার জয়নাল আবেদীন এর সভাপতিত্বে অনুষ্ঠিত উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বুড়িচং-ব্রাহ্মণপাড়ার সংসদ বীর মুক্তিযোদ্ধা অ্যাডভোকেট আব্দুল হাসেম খান, জেলা প্রশাসক মোঃ শামীম আলম, পুলিশ সুপার মোঃ আব্দুল মান্নান, বুড়িচং ব্রাহ্মণপাড়া উপজেলা চেয়ারম্যানবৃন্দ, দুই উপজেলার সকল জনপ্রতিনিধিবৃন্দ, ঈদগাঁহ কমপ্লেক্স কমিটির সদস্যবৃন্দ, স্থানীয় গণ্যমান্য ও জনসাধারণ।

সংবাদটি শেয়ার করুন

সর্বশেষ

ফেসবুকে যুক্ত থাকুন

এই সম্পর্কিত আরও সংবাদ

সর্বশেষঃ