শুক্রবার, ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

প্রিয়াঙ্কার যতো পছন্দ!

বলিউড হোক কিংবা হলিউড দুই জায়গাতেই খ্যাতি অর্জন করেছেন নায়িকা প্রিয়াঙ্কা চোপড়া । প্রথম দিন থেকেই ভালোকে ভালো আর খারাপটাকে খারাপ বলেই এসেছেন তিনি। অনেকে বলেন তার মুখে কিছুই আটকায় না।

প্রশ্ন করার সাথে সাথেই স্পষ্ট উত্তর তার ঠোঁটের গোড়ায়। আবারও একবার এরকম ঘটনার সাক্ষী হল সকলে। সম্প্রীতি এক রেডিও শো তে যৌনতা নিয়ে তাকে প্রশ্ন করতেই প্রিয়াঙ্কা বলে ওঠেন, সেক্স আমি পছন্দ করি! শুধু তাই নয়, ওরাল সেক্স নিয়েও সোজাসাপ্টা উত্তর দেন পিগি চপস।

•কি আসল ঘটনা?

এক রেডিও শোয়ে দেওয়া সাক্ষাৎকারে কোনো লুকোচুরি রাখলেন না প্রিয়াঙ্কা। যৌনতা নিয়ে তাঁকে প্রশ্ন করতেই স্পষ্ট জানালেন, ”প্রথম দেখায় সঙ্গম করতে আপত্তি নেই। এমনকী, চিজ আর ওরাল সেক্সের মধ্যে যদি কিছু বাছতে হয়, তাহলে চিজটাকে একেবারেই বাছব না!”

প্রেম সম্পর্কে তাকে জিজ্ঞেস করতেই তিনি বলেন, আমি এক সময় শুধু সম্পর্কের পিছনে ছুটতাম। একের পর এক সম্পর্কের পিছনে। নিজের কথা ভাবতাম না। ফলে না সম্পর্ক থাকত, না আমার ইচ্ছে। অনেক দেরিতে ব্যাপারটা বুঝতে পারি। এখন নিজেকে বেশি সময় দিই। সম্পর্কও দিব্য রয়েছে। আগের সব সম্পর্কে আমি তো শুধুই পাপোশ হিসেবে ছিলাম। যে ভুলগুলো করেছিলাম। তা এখন আর করি না।”

২০১৮ সালের ডিসেম্বর মাসে হিন্দু ও ক্যাথলিক রীতি মেনে নিক জোনাসকে বিয়ে করেন এই নায়িকা। বর্তমানে তাদের একটি কন্যা সন্তানও রয়েছে। সব মিলিয়ে সন্তান মালতী ও স্বামী নিক জোনাস কে নিয়ে সুখের সংসার প্রিয়াঙ্কার।

সংবাদটি শেয়ার করুন

সর্বশেষ

ফেসবুকে যুক্ত থাকুন

এই সম্পর্কিত আরও সংবাদ

সর্বশেষঃ