শুক্রবার, ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

প্রাইম ব্যাংক নিউ ইয়ার কাপ গলফ টুর্নামেন্টের পুরস্কার বিতরণ

চার দিনব্যাপী প্রাইম ব্যাংক নিউ ইয়ার কাপ গলফ টুর্নামেন্ট-২০২২’ এর পুরস্কার বিতরণী অনুষ্ঠান শনিবার (৩১ ডিসেম্বর) আর্মি গলফ ক্লাব, ঢাকা সেনানিবাসে অনুষ্ঠিত হয়েছে। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সম্মানিত সেনাবাহিনী প্রধান জেনারেল এস এম শফিউদ্দিন আহমেদ, এসবিপি (বার), ওএসপি, এনডিইউ, পিএসসি, পিএইচডি।

প্রতিযোগিতায় দেশি I বিদেশী খেলোয়াড়সহ সর্বমোট ৮০৯ জন গলফার অংশগ্রহণ করেন। টুর্নামেন্টে লেঃ কর্নেল মোঃ মতলুব আহমেদ (অবঃ) চ্যাম্পিয়ন, জনাব হায়াতুজ্জামান খান ভ্যাটারান উইনার, কর্নেল ওয়াইজ হুদা সিনিয়র উইনার, মিসেস ফাতেমা মতিউর লেডি উইনার এবং মাস্টার ইমমাদ বিন আরমান জুনিয়র উইনার হওয়ার কৃতিত্ব অর্জন করেন।

সমাপনী অনুষ্ঠানে এ্যাডজুটেন্ট জেনারেল ও প্রেসিডেন্ট আর্মি গলফ ক্লাব মেজর জেনারেল মোঃ মোশফেকুর রহমান, এসজিপি, এসইউপি, এনডিসি, পিএসসি; চেয়ারম্যান, প্রাইম ব্যাংক লিমিটেড; চেয়ারম্যান, টুর্নামেন্ট কমিটি, আর্মি গলফ ক্লাব; ঊর্ধ্বতন সামরিক কর্মকর্তাগণ এবং দেশী-বিদেশী বিশিষ্ট ব্যক্তিবর্গ, খেলোয়াড়বৃন্দ ও গণমাধ্যম ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে সেনাবাহিনী প্রধান এ ধরনের প্রতিযোগিতার আয়োজন দেশের গলফ অঙ্গনের উন্নয়নে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে বলে আশাবাদ ব্যক্ত করেন এবং এ ধরনের মহতি উদ্যোগের জন্য প্রাইম ব্যাংক এর চেয়ারম্যান ও সংশ্লিষ্ট সকলকে ধন্যবাদ জানান।

সংবাদটি শেয়ার করুন

সর্বশেষ

ফেসবুকে যুক্ত থাকুন

এই সম্পর্কিত আরও সংবাদ

সর্বশেষঃ