মঙ্গলবার, ১৭ই সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ

প্রথম ম্যাচেই বার্সেলোনার জোড়া গোল

গত মরসুমে ব্যর্থতার পর দায় কাঁধে নিয়ে সরে গিয়েছিলেন জ়াভি। কোচ করা হয় হ্যান্সি ফ্লিককে। সেই ফ্লিকের অধীনে প্রথম ম্যাচেই জিতল বার্সেলোনা। রবিবার রাতে লা লিগায় তারা ২-১ গোলে হারাল ভ্যালেন্সিয়াকে।

গত মরসুমে ব্যর্থতার পর দায় কাঁধে নিয়ে সরে গিয়েছিলেন জ়াভি। তার পর কোচ করা হয় হ্যান্সি ফ্লিককে। সেই ফ্লিকের অধীনে প্রথম ম্যাচেই জিতল বার্সেলোনা। রবিবার রাতে লা লিগায় তারা ২-১ গোলে হারাল ভ্যালেন্সিয়াকে। জোড়া গোল করলেন রবার্ট লেয়নডস্কি।

ঘরের মাঠ মেস্তায়া স্টেডিয়ামে ভ্যালেন্সিয়া ৪৪ মিনিটে এগিয়ে গিয়েছিল হুগো দুরোর গোলে। বিরতির আগেই সমতা ফেরান লেয়নডস্কি। দ্বিতীয়ার্ধের শুরুর দিকে তিনিই এগিয়ে দেন বার্সেলোনাকে। সেই গোল আর শোধ করতে পারেনি বার্সেলোনা।

ফ্রেঙ্কি দি’জং, গাভি, রোনাল্ড আরাউখোর মতো ফুটবলার ছাড়াই নেমেছিল বার্সেলোনা। বাবার উপর আক্রমণ সত্ত্বেও লেমিন ইয়ামাল প্রথম একাদশে ছিলেন। এ ছাড়া পাউ কুবার্সি, মার্ক বার্নাল খেলেন।

ডার্বি বাতিল, তবু আরজি কর-কাণ্ডে ন্যায়ের দাবি তুলে যুবভারতীর পথে দুই প্রধানের সমর্থকেরা
ম্যাচের পর লেয়নডস্কি বলেন, “দ্বিতীয়ার্ধে আমরা অনেক ভাল খেলেছি। তিন-চার জন তরুণ ফুটবলারও ভাল খেলেছে। এই ম্যাচ জেতাটা গুরুত্বপূর্ণ ছিল। মরসুমের প্রথম ম্যাচ জেতা, তা-ও আবার ভ্যালেন্সিয়ার মতো স্টেডিয়ামে, আমাদের আত্মবিশ্বাস অনেক বেড়ে যাবে।”

সংবাদটি শেয়ার করুন

সর্বশেষ

ফেসবুকে যুক্ত থাকুন

এই সম্পর্কিত আরও সংবাদ

সর্বশেষঃ