শুক্রবার, ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

প্রকাশ্যে লাস্যময়ী জয়া, তোলপাড় সোশ্যাল মিডিয়া

বর্তমানে ওপার বাংলার অভিনেত্রীদের মধ্যে অন্যতম জয়া আহসান। তাঁকে নিয়ে বর্তমানে শুধু ওপার বাংলা নয় পাশাপাশি এবার বাংলাতেও সমান ভাবে আলোচনা হয়। তাঁর অভিনয় দক্ষতা নিয়ে নতুন করে বলার কিছু নেই সর্বোপরি অভিনয়ের পাশাপাশি তাঁর রূপ এখনো দুই বাংলার যুব সমাজকে আকৃষ্ট করে।

বয়সের নিরিখে চল্লিশ এর গণ্ডি পেরোলেও তাঁর রূপের জেল্লা বিন্দুমাত্র কমেনি। এক কথায় বলা যায় তিনি আবার নতুন করে দুই বাংলার মেলবন্ধন ঘটিয়েছেন তাঁর অভিনয় দিয়ে। ওপার বাংলার পাশাপাশি এপার বাংলার বহু ছবিতে অভিনয় করেছেন তিনি। সেগুলির মধ্যে অন্যতম হলো ‘এক যে ছিল রাজা’, ‘কণ্ঠ’, বিজয়া, রাজকাহিনী।

যেখানে তাঁর অভিনয় সাধারণ মানুষের নজর কেড়েছে বারবার। তাঁর জনপ্রিয়তা শুধু বাংলাদেশ নয় এ দেশেও সমান ভাবে জনপ্রিয় দিন অন্যদিকে দুই বাংলা ছাড়িয়ে তাঁর জনপ্রিয়তা পৌঁছে গিয়েছে আন্তর্জাতিক স্থানে। তবে অভিনয়ের পাশাপাশি বিজ্ঞাপনের জগত সমানভাবে সক্রিয় অভিনেত্রী। ঠিক সেই কারণে মাঝেমধ্যেই অভিনেত্রীকে দেখা যায় বিভিন্ন খোলামেলা পোশাকে যুব সমাজের নজর কাড়তে।

অন্যদিকে নিজের বিভিন্ন মুহূর্তে তিনি তাঁর ভক্তদের সাথে ভাগ করে নেন সামাজিক মাধ্যমের পাতায় যেখানে মাঝেমধ্যে তাঁর যৌবন ঠিকড়ে বেরিয়ে আসে। সম্প্রতি ঠিক সেরকমই একটি ছবি ভক্তদের সাথে ভাগ করেছেন অভিনেত্রী। যেখানে দেখা যাচ্ছে খাটের উপর প্রিন্টেড জামা পড়ে বসে রয়েছেন অভিনেত্রী সাথে উন্মুক্ত রয়েছে বক্ষ বিভাজিকা। যার তাঁর যৌবনকে আরও বাড়িয়ে তুলেছে।

সংবাদটি শেয়ার করুন

সর্বশেষ

ফেসবুকে যুক্ত থাকুন

এই সম্পর্কিত আরও সংবাদ

সর্বশেষঃ