মঙ্গলবার, ১৭ই সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ

পিলখানা হত্যাকাণ্ডের নেপথ্যে যারা,তাদের খুঁজে বের করা হবে: কর্নেল ফারুক খান

পিলখানা হত্যাকাণ্ডের ঘটনার নেপথ্যে যারা আছেন, তাদের দ্রুত খুঁজে বের করা হবে জানিয়েছেন বেসামরিক বিমান পরিবহণ ও পর্যটনমন্ত্রী এবং আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য কর্নেল (অব.) মুহাম্মদ ফারুক খান।

রোববার রাজধানীর বনানীর সামরিক কবরস্থানে পিলখানা হত্যাকাণ্ডের ১৫ বছরে আওয়ামী লীগের পক্ষ থেকে শহিদের প্রতি শ্রদ্ধা নিবেদন শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি একথা জানান।

এক প্রশ্নের জবাবে মন্ত্রী ফারুক খান বলেন, ‘আমাদের মহান মুক্তিযুদ্ধ থেকে শুরু করে বঙ্গবন্ধু হত্যার সব মাস্টারমাইন্ডের ব্যাপারে আমরা খোঁজখবর নিচ্ছি।

পিলখানা হত্যাকাণ্ডের ঘটনায় বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার ‘সম্পৃক্ততার’ ইঙ্গিত করে ফারুক খান বলেন, ‘আমরা জানি যে বেগম খালেদা জিয়া সেদিন ঘটনার কিছুক্ষণ পূর্বে তার বাসা থেকে একটি গাড়িতে করে কোনো গাড়িবহর ছাড়াই বের হয়ে যান। এতে প্রমাণিত যে তিনি জানতেন ঘটনা ঘটবে। এ ঘটনার বিচার যেন সুষ্ঠুভাবে হয়, সে জন্য কাজ চলছে।’

তিনি আরও বলেন, পিলখানা হত্যাকাণ্ডের মতো এমন ঘটনার পুনরাবৃত্তি যাতে আর না হয় সেদিকে সবাইকে সতর্ক দৃষ্টি রাখতে হবে।

এ সময় আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আবু সাঈদ আল মাহমুদ স্বপন ও আফজাল হোসেন, ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক আমিনুল ইসলাম, উপদপ্তর সম্পাদক সায়েম খান, সদস্য শাহাবউদ্দিন ফরাজী প্রমুখ উপস্থিত ছিলেন।

সংবাদটি শেয়ার করুন

সর্বশেষ

ফেসবুকে যুক্ত থাকুন

এই সম্পর্কিত আরও সংবাদ

সর্বশেষঃ