রবিবার, ১২ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ

পায়রা বন্দরের বিদায়ী চেয়ারম্যানের বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত 

পায়রা সমুদ্র বন্দর কর্তৃপক্ষের বিদায়ী চেয়ারম্যান রিয়ার এডমিরাল এম সোহায়েল’র বিদায় ও বন্দর কর্তৃপক্ষের নতুন চেয়ারম্যান রিয়ার এডমিরাল গোলাম সাদেক’র যোগদান অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। আজ বৃহস্পতিবার দুপুর সাড়ে বারোটায় পায়রা সমুদ্র বন্দরের কনফারেন্স রুমে এ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

বন্দর কর্তৃপক্ষের সদ‌্য বিদায়ী চেয়ারম্যান রিয়ার এডমিরাল এম সোহায়েল’র সভাপতিত্বে ও সহকারী সচিব (সমন্বয়) সাজিদুল ইসলাম সবুজ’র সঞ্চালনায় অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন বন্দর কর্তৃপক্ষের সদস্য (প্রশাসন ও অর্থ) কমান্ডার এম রবিউল হাসাইন, সদস্য (প্রকৌশল ও উন্নয়ন) কমোডোর রাজিব ত্রিপুরা, উপসচিব মোঃ সোহরাব হোসেন, উপ-পরিচালক ( ট্রাফিক) আজিজুর রহমান প্রমূখ। 

অনুষ্ঠানে বন্দর কর্তৃপক্ষের নতুন চেয়ারম্যান এরিয়ার এডমিরাল গোলাম সাদেক ও সদ্য বিদায়ী চেয়ারম্যান রিয়ার এডমিরাল এম সোহায়েল পরস্পরকে ফুলেল শুভেচ্ছায় সিক্ত করেন।

এর আগে বন্দর কর্তৃপক্ষের সদ‌্য বিদায়ী চেয়ারম্যান রিয়ার এডমিরাল এম সোহায়েল ও নতুন চেয়ারম্যান রিয়ার এডমিরাল গোলাম সাদেক জাতীয় সংসদের প্রতিরক্ষা মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য ও পটুয়াখালী-৪ আসনের সংসদ সদস্য অধ্যক্ষ মোঃ মহিববুর রহমান’র সাথে সৌজন্য সাক্ষাৎ করেন। এ সময় সদ্য বিদায়ী চেয়ারম্যান রিয়ার এডমিরাল এম সোহায়েল সংসদ সদস্যকে ক্রেস্ট উপহার দেন এবং সংসদ সদস্য বিদায়ী চেয়ারম্যানকে ফুলেল শুভেচ্ছায় সিক্ত করেন।

#

সংবাদটি শেয়ার করুন

সর্বশেষ

ফেসবুকে যুক্ত থাকুন

এই সম্পর্কিত আরও সংবাদ

সর্বশেষঃ