সোমবার, ১লা জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

১০৬ রানে অলআউট বাংলাদেশ

অলআউটের লজ্জা: সুপার এইট নিশ্চিত হয়নি বাংলাদেশের। নেপালের বিপক্ষে তাই জয় দরকার। এমন ম্যাচে শুরু থেকে ব্যাটিং বিপর্যয়ে পড়ে মাত্র ৩ বল থাকতে ১০৬ রানে অলআউট হয়েছে বাংলাদেশ।

দলের হয়ে শেষ দিকে রিশাদ ১৩ ও তাসকিন ১২ রান করেন। মুস্তাফিজ রান আউট হলে অলআউট হয় বাংলাদেশ।

নেপালের স্পিনে ধসে গেছে বাংলাদেশ। তারা যেন ঘোষণা দিয়ে স্পিন দিয়ে ধসিয়ে দিয়েছে বাংলাদেশকে। তবে পেসার সোমনাথ কামি ৩ ওভারে ১০ রান দিয়ে ২ উইকেট নেন। দিপেন্দ্র সিং নেন ২ উইকেট। অধিনায়ক রোহিত পাওদেল ও সন্দীপ লামিচানে দুটি করে উইকেট দখল করেন।

ফিরলেন সাকিব-জাকের: শুরু থেকে নিয়মিত উইকেট হারানো বাংলাদেশ ৭৫ রানে ৮ উইকেট হারিয়ে অলআউটের শঙ্কায়। ক্রিজে আছেন রিশাদ হোসেন ও তাসকিন আহমেদ।

বাংলাদেশ এখন পর্যন্ত ১৭ ওভারে ৮ উইকেট হারিয়ে ৮৮ রানে ব্যাট করছে। এর আগে সাকিব ২২ বলে ১৭ ও জাকের আলী ২৬ বলে ১২ রান করে আউট হয়েছেন।

ব্যাটিংয়ে বাজে শুরু: বাংলাদেশকে হারাবে। এই হুমকি দিয়ে রেখেছিল নেপাল। হুমকি মতোই বল হাতে তারা চেয়ে ধরেছে বাংলাদেশকে। শুরুতে তুলে নিয়েছে দলের ৫ ব্যাটারকে।

বাংলাদেশ ১০ ওভারে ৫ উইকেট হারিয়ে ৫৭ রানে ব্যাট করছে। ক্রিজে থাকা সাকিব ১৫ রান করেছেন। তার সঙ্গী জাকের। এর আগে ওপেনার তানজিদ তামিম গোল্ডেন ডাক মারেন। পরেই আউট হন তিনে নামা নাজমুল শান্ত (৪)। ৭ রানে ২ উইকেট হারানো বাংলাদেশ ২১ রানে ৩ উইকেট হয়ে যায়। লিটন আউট হন ১০ রান করে।

ক্রিজে এসেই তাওহীদ হৃদয় আউট হলে বড় বিপদে পড়ে বাংলাদেশ। হৃদয় ৯ রান করে আউট হন। বাংলাদেশ ৫.৪ ওভারে ৩০ রানে হারায় ৪ উইকেট। এরপর হাল ধরার বার্তা দেওয়া মাহমুদউল্লাহ রান আউট হন। তিনি ১৩ রান যোগ করেন।

নেপালের বিপক্ষে ম্যাচে টস হেরে ব্যাট করতে নামে বাংলাদেশ। একাদশে পরিবর্তন আনেনি টিম ম্যানেজমেন্ট।

সংবাদটি শেয়ার করুন

সর্বশেষ

ফেসবুকে যুক্ত থাকুন

এই সম্পর্কিত আরও সংবাদ

সর্বশেষঃ