শুক্রবার, ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

নিরাপত্তার অভাবে পুলিশকে ফোন কিশোরের! পুলিশ এসে গুলি করল তার বুকেই

আমেরিকার মিসিসিপিতে এই চাঞ্চল্যকর ঘটনাটি ঘটেছে। ওই কিশোরের নাম অ্যাডারিয়েন মুরি। অভিযুক্ত পুলিশ আধিকারিকের নাম গ্রেগ ক্যাপার্স।

ইন্ডিয়ানোলা পুলিশ বিভাগ জানিয়েছে, পুরো বিষয়টি খতিয়ে দেখতে বিস্তারিত তদন্ত শুরু হয়েছে। ফাইল ফটো ।

সাহায্য চেয়ে পুলিশে ফোন করেছিল ১১ বছর বয়সি কিশোর। ঘটনাস্থলে পৌঁছে সেই কিশোরকেই লক্ষ করেই গুলি চালাল পুলিশ। আমেরিকার মিসিসিপিতে এই চাঞ্চল্যকর ঘটনাটি ঘটেছে। ওই কিশোরের নাম অ্যাডারিয়েন মুরি। অভিযুক্ত পুলিশ আধিকারিকের নাম গ্রেগ ক্যাপার্স। কিশোরের পরিবারের সদস্যরা গ্রেগকে বরখাস্ত করার এবং গুলি চালানোর জন্য সাজা দেওয়ার দাবিতে সরব হয়েছেন।

অ্যাডারিয়েনের মা নাকালা মুরি জানিয়েছেন, তাঁর প্রথম পক্ষের স্বামী মত্ত অবস্থায় বৃহস্পতিবার ভোর ৪টে নাগাদ তাঁদের বাড়িতে আসেন। এই নিয়ে তিনি উদ্বিগ্ন হয়ে পড়েন এবং অ্যাডারিয়েনকে পুলিশে ফোন করার কথা বলেন। অ্যাডারিয়েন ইন্ডিয়ানোলা পুলিশ বিভাগে ফোন করার পর পুলিশ আধিকারিক গ্রেগ ক্যাপার্স ঘটনাস্থলে পৌঁছন। ধীরে ধীরে সবাইকে বাড়ির বাইরে বেরিয়ে আসতে বলেন তিনি।

নাকালা আরও জানিয়েছেন, অ্যাডরিয়েন দৌড়ে বাড়ি থেকে বেরনোর সময় গ্রেগ তাকে গুলি করেন। মাটিতে লুটিয়ে পড়ে সে। এর পর তাকে তড়িঘড়ি হাসপাতালে ভর্তি করানো হয়। তবে বর্তমানে তার অবস্থা স্থিতিশীল।

ইন্ডিয়ানোলা পুলিশ বিভাগ জানিয়েছে, পুরো বিষয়টি খতিয়ে দেখতে বিস্তারিত তদন্ত শুরু হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

সর্বশেষ

ফেসবুকে যুক্ত থাকুন

এই সম্পর্কিত আরও সংবাদ

সর্বশেষঃ