রবিবার, ৫ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ

না’গঞ্জে বিজিবির উদ্যোগে জাতীয় শোক দিবস পালন


নিজস্ব প্রতিবেদক

নানা আয়োজনের মধ্যদিয়ে নারায়ণগঞ্জে জাতীয় শোক দিবস পালন করেছে বর্ডার গার্ড বাংলাদেশের নারায়ণগঞ্জ ব্যাটালিয়ান (৬২ বিজিবি)। সোমবার জালকুড়িস্থ বিজিবি কার্যালয়ে স্বাধীনতার মহান স্থপতি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭তম শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে এ সকল কর্মসূচি পালন করা হয়। দিনটির শুরুতেই কালো ব্যাজ পরিধান করে বিজিবির সদস্যরা।

এরপর জাতীয় পতাকা উত্তোলন ও কোরআন খতমের মধ্য দিয়ে কর্মসূচীর সূচনা হয়। বেলা ১২টায় শোক দিবস উপলক্ষে বিশেষ আলোচনা সভা ও বঙ্গবন্ধুর জীবনীর উপর নির্মিত প্রামাণ্য চিত্র প্রদর্শনীর আয়োজন করা হয়। আলোচনা সভায় প্রধান আলোচক ছিলেন নারায়ণগঞ্জ ব্যাটেলিয়ন ৬২ বিজিবির অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল মো. খালেকুজ্জামান। শেষে সদস্যদের রেশন থেকে বাঁচিয়ে ২শ’ জন অসহায় গরীব ও দুস্থদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। খাদ্য সামগ্রীর মধ্যে ছিলো চাল ৫ কেজি, ডাল ২ কেজি, চিনি ১ কেজি, তেল ১ কেজি ও আলু ১ কেজি।

এসময় উপস্থিত ছিলেন উপ অধিনায়ক মেজর এসএম হাবিব ইবনে জাহান, ভারপ্রাপ্ত কোয়ার্টার মাস্টার সহকারী পরিচালক হায়দার আলী, কুতুবপুর ইউনিয়নের সদস্য অনামিকা হক, ৪নং ওয়ার্ডের সদস্য মো. জামান মিয়া সহ আরও অনেকে।

সংবাদটি শেয়ার করুন

সর্বশেষ

ফেসবুকে যুক্ত থাকুন

এই সম্পর্কিত আরও সংবাদ

সর্বশেষঃ