রবিবার, ৮ই সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ

তীব্র গরমেও ফুরফুরে থাকতে ৪ প্যান্ট রাখুন কালেকশনে

আপনি কি এই গরমে পরার জন্যে দারুণ কিছু প্যান্ট খুঁজছেন? তাহলে জেনে নিন কোন কোন ধরনের প্যান্ট এই সময়ে ফ্যাশন দুনিয়ায় ট্রেন্ডিং। এই প্রবন্ধে কম্ফোর্টেবল ও স্টাইলিশ প্যান্টের সন্ধান দেওয়া হল, দেখুন তো কোনগুলি আপনার কালেকশনে রয়েছে।

গরমে পরার জন্যে প্রত্যেকেই কম্ফোর্টেবল পোশাকের সন্ধানে থাকেন। এমনকী ‘জিন্স লাভাররাও’ এই সময়ে ডেনিম প্য়ান্টের সঙ্গে আড়ি করে দেন! পরিবর্তে তাঁরা খোঁজ করেন এমন কিছু ট্রাউজারের, যেগুলি পরলে এই গরমে বেশ আরাম পাওয়া যায় আর তার পাশাপাশি স্টাইলিংও থাকে অটুট।

ফ্লেয়ারড কটন প্যান্ট

এখন ফ্যাশন দুনিয়ায় রীতিমতো রাজত্ব করছে এই ধরনের আউটফিট। এই প্যান্ট যে ট্রেন্ডিং, সে কথা বলতে আর বাধা কীসের?

তাই আপনিও এই গরমে স্টাইলিশ অ্যাঙ্কেল লেন্থ ফ্লেয়ারড কটন প্যান্ট স্টাইল করতে পারেন। সেটি পরে আপনাকে যে দারুণ দেখাবে, সে কথা তো বলাই বাহুল্য!

কুর্তা টু টপ, সব ধরনের আউটফিটের সঙ্গেই এই পালাজো প্যান্ট রাউন্ড আপ করা যায়। আর এমন পালাজো প্যান্ট যে দেখতেও দারুণ, তা নিশ্চয়ই আপনি জানেন।

এক্ষেত্রে আপনি হালকা সুতির প্রিন্টেড পালাজো প্যান্ট পরতেই পারেন, খুব সুন্দর লাগবে। আর সহজেই আপনি হয়ে উঠবেন ফ্যাশনেবল!

এমন ট্রাউজারও বেশ ট্রেন্ডিং, তাই তো আপনার কালেকশনেও এমন ধরনের একটি প্যান্ট থাকা মাস্ট! আর এই স্ট্রেইট প্যান্ট পরলে স্টাইলিংয়ের সঙ্গে কোনও সমঝোতাই করতে হয় না।

ক্রপড টপ, লং টপ কিংবা কুর্তার সঙ্গে এমন স্ট্রেইট প্যান্ট পরুন, চমৎকার দেখতে লাগবে আপনাকে।

আপনি ওয়েস্টার্ন টপের সঙ্গে এই প্যান্ট স্টাইল করতে পারেন, সত্যিই আপনাকে চমৎকার দেখাবে। তাছাড়া এই ধরনের প্যান্ট এখন ফ্যাশনে ইন, তাই আপনাকে স্টাইলের সঙ্গে সমঝোতাও করতে হবে না।

সুতির কার্গো প্যান্টের সঙ্গে মানানসই টপ পরে বন্ধুদের সঙ্গে আড্ডা দিন। তাঁদের থেকে প্রশংসা যে পাবেনই, সে কথা হলফ করে বলতে পারি।

সংবাদটি শেয়ার করুন

সর্বশেষ

ফেসবুকে যুক্ত থাকুন

এই সম্পর্কিত আরও সংবাদ

সর্বশেষঃ