বৃহস্পতিবার, ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

তালতলীতে বাংলাদেশ মানবাধিকার কমিশনের কার্ড বিতরন

বাংলাদেশ মানবাধিকার কমিশন (বিএইচআরসি) তালতলী উপজেলা শাখার পরিচিতি সভা ও সদস্যদের মাঝে কমিশনের কার্ড বিতরণ করা হয়েছে। সোমবার বেলা ১১ টায় তালতলী জেলা পরিষদ ডাকবাংলো হল রুমে সভা অনুষ্ঠিত হয়।

জানাগেছে,বাংলাদেশ মানবাধিকার কমিশন- বিএসআরসির পরিচালক অ্যাডভোকেট ফারহা দিবা দৈনিক যুগান্তর পত্রিকার স্টাফ রিপোর্টার মোঃ জসিম উদ্দিন সিকদারকে সভাপতি ও পরিচ্ছন্ন জন প্রতিনিথি বড়বগী ইউপি সদস্য নজরুল ইসলাম লিটুকে সাধারন সম্পাদক করে তালতলী উপজেলার ২৪ সদস্যের কমিটি অনুমোদন দেন।

সোমবার বেলা ১১ টায় তালতলী জেলা পরিষদ ডাকবাংলা হল রুমে ওই কমিটির সদস্যদের পরিচিতি সভা ও কার্ড বিতরণ করা হয়।

বিএইচআরসির তালতলী উপজেলা শাখার সভাপতি মোঃ জসিম উদ্দিন সিকদার সভায় সভাপতিত্ব করেন। সাধারণ সম্পাদক মোঃ নজরুল ইসলাম লিটুর সঞ্চালনায় পরিচিতি সভায় বক্তব্য রাখেন, সিনিয়র সহ-সভাপতি দৈনিক জনকণ্ঠ পত্রিকার নিজস্ব সংবাদদাতা মোঃ হোসাইন আলী কাজী, সহ-সভাপতি মোঃ শাহজাহান টুকু,মোঃ মাসুম বিল্লাহ, যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ মিরাজ জোমাদ্দার, মোঃ হাইরাজ মাঝি, সোহেল মিয়া,সাংগঠনিক সম্পাদক সোহেল রানা, সহ-সাংগঠনিক সম্পাদক নাসির উদ্দীন, এইচ এম জলিল,অর্থ সম্পাদক মোঃ জালাল উদ্দিন আকন, দপ্তর সম্পাদক মোঃ মিজানুর রহমান, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক মোঃ বায়েজিদ তালুকদার, ধর্ম বিষয়ক সম্পাদক হিরু মিয়া ও মহিলা বিষয়ক সম্পাদক মাসুমা আক্তার প্রমুখ। সভায় সহ-সভাপতি মোঃ শাহজাহান টুকু সদস্যদের ঐক্যবন্ধ থেকে অনিয়ম, নির্যাতন, অন্যায় ও শোষণের বিরুদ্ধে কাজ করার শপথ বাক্য পাঠ করান। পরে সভাপতি মোঃ জসিম উদ্দিন সিকদার ও সাধারণ সম্পাদক নজরুল ইসলাম লিটু সদস্যদের মাঝে বিএইচআরসির কার্ড বিতরন করেন।

সংবাদটি শেয়ার করুন

সর্বশেষ

ফেসবুকে যুক্ত থাকুন

এই সম্পর্কিত আরও সংবাদ

সর্বশেষঃ