শুক্রবার, ৩রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ

জাতীয় জাদুঘরের সামনে ইফতার বিতরণ করলো সম্প্রীতি বাংলাদেশ

জাতীয় জাদুঘরের সামনে ইফতার বিতরণ করেছে সম্প্রীতি বাংলাদেশ। হৃতদরিদ্র, শ্রমজীবী ও ছিন্নমূল মানুষের মাঝে ইফতার বিতরণ করা হয়।

বুধবার রাজধানীর জাতীয় জাদুঘরের সামনে পথশিশুদের মাঝে খাবার বিতরণ করেন সংগঠনের নেতৃবৃন্দ।

সম্প্রীতি বাংলাদেশের আহ্বায়ক গুণী অভিনেতা পীযূষ বন্দ্যোপাধ্যায় ও সংগঠনটির সদস্য সচিব বাংলাদেশের অন্যতম লিভার বিশেষজ্ঞ ডা. মামুন আল মাহতাব স্বপ্নীলের নেতৃত্বে ইফতার বিতরণ আনুষ্ঠানিকতায় যুক্ত ছিলেন বিশিষ্ট অভিনেত্রী জয়শ্রী কর জয়া, সোহরাওয়ার্দী হাসপাতালের প্রাক্তন পরিচালক ও সম্প্রীতি বাংলাদেশের যুগ্ম আহ্বায়ক ডা. উত্তম বড়ুয়া, দৈনিক আলোর ঠিকানার সম্পাদক সিদ্দিকুর রহমান, একুশে টেলিভিশনের প্রধান বার্তা সম্পাদক ড. অখিল পোদ্দার, সমাজকর্মী ও সম্প্রীতি বাংলাদেশের কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য হেলাল উদ্দিন, একুশে টেলিভিশনের কমিশনিং এডিটর সাইফ আহমেদ, মুক্তিযোদ্ধা সাংবাদিক কমাণ্ডের মহাসচিব সলিম উল্লাহ সেলিমসহ অন্যরা।

এ সময় সম্প্রীতির আহ্বায়ক পীযূষ বন্দ্যোপাধ্যায় বলেন, বেশ ক’বছর ধরেই রাজধানীর বিভিন্ন এলাকায় প্রান্তিক মানুষের মধ্যে নিয়মিত ইফতার বিতরণ করে আসছে সম্প্রীতি বাংলাদেশ। এবছরও তার ব্যত্যয় ঘটেনি। বরং আরও বেশি মানুষের হাতে খাবার তুলে দিতে পেরেছে সংগঠনটি।

সদস্য সচিব ডা. মামুন আল মাহতাব স্বপ্নীল বলেন, প্রধানমন্ত্রীর নির্দেশে আমরা রাস্তায় দাঁড়িয়েছে মানুষের পাশে। হৃতদরিদ্র মানুষের সহযোগিতায় আগেও ছিলাম, এবার আরও আঠঘাট বেঁধে নেমেছি। আমাদের প্রত্যয়-সব মানুষের সঙ্গে সবার যোগসূত্র স্থাপন। বিভিন্ন বর্ণ, ধর্ম ভুলে এক কাতারে সামিল হওয়াই সম্প্রীতির মূলমন্ত্র।

নিউজফ্ল্যাশ/ এসএস।

সংবাদটি শেয়ার করুন

সর্বশেষ

ফেসবুকে যুক্ত থাকুন

এই সম্পর্কিত আরও সংবাদ

সর্বশেষঃ