রবিবার, ১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ

ছাত্রলীগ নেতার রগ কর্তনে জড়িতদের গ্রেপ্তার দাবিতে উত্তাল কলাপাড়া

পটুয়াখালীর কলাপাড়া উপজেলার ধানখালী ইউনিয়ন শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মো. জয়নাল মৃধার ওপর হামলা ও তাঁর ডান পায়ের রগ কর্তন এবং প্রবীণ আওয়ামী লীগ নেতা আবদুল বারেক চৌকিদারের ওপর সন্ত্রাসী হামলার ঘটনায় সন্ত্রাসীদের গ্রেপ্তারের দাবিতে ‘মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ’ অনুষ্ঠিত হয়েছে।

আজ সোমবার বেলা ১১টায় উপজেলার ধানখালী ইউনিয়নের কলেজ বাজারে এ কর্মসূচি পালিত হয়।

মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশে অংশগ্রহন করে বক্তব্য রাখেন ধানখালী ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান রিয়াজ উদ্দিন তালুকদার, উপজেলা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক হাসিব গাজী, গাজী রাইসুল ইসলাম, গুরুতর আহত আবদুল বারেক চৌকিদারের স্ত্রী মমতাজ বেগম ও আহত ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক মো. জয়নাল মৃধার কণ্যা মোসা. জারা।

বক্তারা বলেন, ধানখালী ইউপি নির্বাচনের জের ধরে নব নির্বাচিত চেয়ারম্যান টিনু মৃধা শপথ গ্রহন শেষ করে তাঁর সন্ত্রাসী বাহিনী দ্বারা ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক জয়নাল মৃধা ও প্রবীন আওয়ামী লীগ নেতা আবদুল বারেক চৌকিদারকে হত্যার উদ্দেশ্যে হামলা করেছেন। বক্তারা এ ঘটনায় জড়িত সন্ত্রাসীদের অবিলম্বে গ্রেপ্তারের দাবি জানান।

গত ১৩ এপ্রিল ধানখালী ইউনিয়নের কলেজ বাজার থেকে ইফতার সামগ্রী কিনে বাড়ি ফেরার সময় জয়নাল মৃধাকে এলোপাথারি কুপিয়ে হত্যা চেষ্টা করে সন্ত্রাসীরা। এ সময় জয়নাল মৃধার ডান পায়ের রগ কেটে দেয়া হয়।

সংবাদটি শেয়ার করুন

সর্বশেষ

ফেসবুকে যুক্ত থাকুন

এই সম্পর্কিত আরও সংবাদ

সর্বশেষঃ