রবিবার, ২৮শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

গুলশানে বহুতল ভবনে অগুন: আহত বিসিবি পরিচালকের স্ত্রী

রাজধানীর গুলশান-২ নম্বরের বহুতল ভবনে আগুন থেকে বাঁচতে সুইমিং পুলে লাফিয়ে পড়ে গুরুতর আহত হয়েছেন এক নারী। সামা রহমান সিনহা (৩৮) নামের ওই নারীকে শেখ হাসিনা জাতীয় বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে ভর্তি করা হয়েছে।

সামা রহমান সিনহা ক্রিকেট বোর্ডের পরিচালক ফাইম সিনহার স্ত্রী। তারা ওই ভবনের ১২ তলার বাসিন্দা।

রোববার দিবাগত রাত সাড়ে ১২টার দিকে তাকে বার্ন ইনস্টিটিউটে ভর্তি করা হয়েছে।

বার্ন ইনস্টিটিউটের সমন্বয়ক অধ্যাপক ডা. সামন্ত লাল সেন বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, আমরা কাউকে আশঙ্কামুক্ত বলতে পারি না। এই রোগীর ইনহেলেশন বার্ন হয়েছে। এ ছাড়া ওপর থেকে পড়ে যাওয়ায় তার শরীরের পোড়া ছাড়াও বিভিন্ন স্থানে বিভিন্ন ধরনের জখম রয়েছে। আমরা তাকে আইসিইউতে রেখেছি। তিনি বর্তমানে সেখানেই চিকিৎসাধীন রয়েছেন।

সামন্ত লাল সেন বলেন, সোমবার তার চিকিৎসার জন্য মেডিকেল বোর্ড গঠন করা হবে।

হাসপাতালে আসা স্বজনদের সূত্রে জানা গেছে, সামা রহমান সিনহা তার পরিবারের সদস্যদের লিফটে নামিয়ে দেন। কাজের মেয়ে ও তিনি পরবর্তী সময়ে লিফটে ওঠেন। লিফট ৭ তলায় বন্ধ হয়ে যায়। ওই অবস্থায় লিফটের কাচের দরজা ফাঁক করে সাততলায় বের হন। সেখানে আগুন তার শরীরের পেছন দিকে লেগে যায়। পরে তিনি বেলকনিতে গিয়ে নিচে সুইমিং পুলের পানিতে লাফিয়ে পড়েন।

রাজধানীর গুলশান-২ নম্বরের ১০৪ নম্বর সড়কের ২/এ হোল্ডিংয়ের ১৪ তলা ভবনের ১১ তলায় আগুন লাগে। এ অগ্নিকাণ্ডের ঘটনায় এখনো পর্যন্ত একজনের মৃত্যুর খবর পাওয়া গেছে।

সংবাদটি শেয়ার করুন

সর্বশেষ

ফেসবুকে যুক্ত থাকুন

এই সম্পর্কিত আরও সংবাদ

সর্বশেষঃ